Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

গৌরবের ৭৩ তম প্রতিষ্টা বার্ষিকী’তে আবছার উদ্দিন শান্ত’র ” বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস ও ঐতিহ্য শীর্ষক ক্রোড়পত্রের মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিনিধি / ৮৪ বার
আপডেট সময় : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কক্সবাজার থেকে প্রকাশিত বিশেষ ক্রোড়পত্রের মোড়ক উন্মোচন হয়েছে। সোমবার বিকেলে শহরের লালদিঘীর পাড়স্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা ছাত্রলীগের আলোচনা সভায় এটির মোড়ক উন্মোচন হয়।
জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও উখিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবছার উদ্দিন শান্ত সম্পাদিত “ছাত্রলীগের ইতিহাস ঐতিহ্য” নিয়ে প্রকাশিত চার পৃষ্ঠার রঙ্গিন এই ক্রোড়পত্র আনুষ্ঠানিকভাবে উন্মোচন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুর ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান। এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, জেলা যুবলীগের সভাপতি সোহেল আহম্মদ বাহাদুর বক্তব্য রাখেন৷ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবু মোঃ মারুফ আদনানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মইন উদ্দিন, কায়সার উল আলম মুন্না চৌধুরী, বোরহান উদ্দিন খোকন, নারিমা জাহান, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, শাখায়াত হোসেন, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান হিরু, এহসানুল হক মিলন ও গাজী নাজমুল হকসহ বিভিন্ন ইউনিটের ছাত্রলীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এসময় ব্যতিক্রমী এমন সুন্দর প্রকাশনার জন্য মেধাবী ছাত্রনেতা আবছার উদ্দিন শান্তসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান উপস্থিত নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর