Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়ায় পুলিশের উপর হামলা চালিয়ে আসামি ছিনতাই, আটক

নিজস্ব প্রতিনিধি।। / ১৩৮ বার
আপডেট সময় : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

 কক্সবাজারের উখিয়ার রত্নাপালং ইউনিয়নের জাফর পল্লান পাড়া গ্রামে শুক্রবার দুপুরে পুলিশের উপর হামলা চালিয়ে  হ্যান্ডকাফ পরা অবস্থায় আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমদ সঞ্জুর মোর্শেদের নির্দেশে অতিরিক্ত পুলিশের দল  ঘটনাস্থলে গিয়ে ওইদিন  সন্ধ্যায় অভিযান চালিয়ে  পলাতক আসামি আলাউদ্দিন ও নুরুল হক কে পুনরায় গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। অভিযানে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী  স্থানীয় মেম্বার মীর আহমদ চৌধুরী সহ স্থানীয় জনতা সহযোগিতা করেন।

জানা যায়, উপজেলার রত্নাপালং ইউনিয়নের ৬  নম্বর ওয়ার্ডের জাফর পল্লান পাড়া গ্রামের হাকিম মিয়ার ছেলে আলাউদ্দিনের বাড়িতে দীর্ঘদিন ধরে ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছিল। বলতে গেলে তার বাড়িটি ইয়াবা আস্তানায় পরিণত হয়।

গ্রাম পুলিশের সদস্য শাহজাহান জানান, শুক্রবার দুপুরে থানার সাব-ইন্সপেক্টর বিকাশ ও রাজিব এর নেতৃত্বে  একদল পুলিশ ইয়াবার  আস্তানায় অভিযান চালিয়ে আলাউদ্দিন  ও  মতিউর রহমানের পুত্র নুরুল হক কে গ্রেপ্তার করে।

স্থানীয় মেম্বার মীর আহমেদ চৌধুরী জানান, ইয়াবা কারবারীদের কে গ্রেপ্তার করে হ্যান্ডকাফ পরিয়ে থানায় নিয়ে আসার সময় ঊশৃংখল মহিলা পুলিশের উপর হামলা চালায়। প্রত্যক্ষদর্শীরা জানায়, ইয়াবা কারবারিদের সহযোগিতায় তাদের লেলিয়ে দেওয়া ঊশৃংখল মহিলা পুলিশকে ঘেরাও করে এলোপাথাড়ি টানাহেঁচড়া ও পুলিশের হাতে কামড় দিয়ে ধৃত আসামীদেরকে ছিনিয়ে নেয়।

এদিকে খবর পেয়ে থানা থেকে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৬ ঘন্টা ব্যাপী অভিযান চালিয়ে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া আসামি আলাউদ্দিন ও নুরুল হক কে পুনরায় গ্রেপ্তার করতে সক্ষম হয়। পালিয়ে যাওয়া আসামিরা পার্শ্ববর্তী একটি টয়লেটে দীর্ঘ সময় ধরে আত্মগোপন ছিল।

উখিয়া থানার ডিউটি অফিসার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ব্যাপারে সরকারি কাজে বাধা ও মাদক আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর