Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

জেলা ছাত্রলীগ সম্পাদক মারুফ আদনানের পক্ষে উখিয়া’র পাঁচ বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা

রিপোর্টার : / ২৫৩ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ, উখিয়া উপজেলার পাঁচ বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিয়েছেন উখিয়া উপজেলা তৃণমূল ছাত্রলীগ নেতা সালাহ উদ্দিন। নবনির্বাচিত কক্সবাজার জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মারুফ আদনানের পক্ষে এ সম্মাননা প্রদান করা হয়। এসময় সম্মাননা হিসেবে প্রতি মুক্তিযুদ্ধাকে একটি করে জাতীয় পতাকা পরিয়ে দেওয়া হয়।সম্মাননা স্বরূপ সম্মাননা ক্রেস্ট ও দুপুরের খাবার প্রদান করা হয়।

সংবর্ধিত পাঁচ বীর মুক্তিযোদ্ধা হলেন, উখিয়া উপজেলার বীর মুক্তিযোদ্ধা রত্নাপালং ইউনিয়নের সুরেশ চন্দ্র বড়ুয়া, হলদিয়া পালং ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা মুফিজুর রহমান,বীর মুক্তিযোদ্ধা দুদু মিয়া, রাজা পালং ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা সুবেদার সুলতান আহমদ এবং পালংখালী ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা এস এম ইসহাক চৌধুরী।


সংবর্ধিত মুক্তিযুদ্ধারা ছাত্রলীগের এমন উদ্যোগকে স্বাগত জানান এবং তৃণমূল ছাত্রলীগের এমন উদ্যোগের জন্য ধন্যবাদ দেন।

তৃণমূল ছাত্রলীগ নেতা সালাহ উদ্দিনের এমন উদ্যোগের ভূয়সী প্রশংসা করেছেন উপজেলার সকল স্তরের মানুষ।

ছাত্রনেতা সালাহ উদ্দিন বলেন,”এটা শুধুমাত্র দেশের জন্য যারা জীবনের ঝুঁকি নিয়ে যুদ্ধ করেছেন তার কৃতজ্ঞতা স্বরূপ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসেবে কিছু করার প্রয়াস মাত্র”।তিনি ভবিষ্যতে এমন ভাবে আরো ভালো কিছু করার ক্ষেত্রে সবার সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য যে, গত বছরের ১৬ ডিসেম্বরে ছাত্রনেতা সালাহ উদ্দিন আরও পাঁচ জন বীর মুক্তিযোদ্ধাকে যথাক্রমে বাদশা মিয়া চৌধুরী, মেজর অব. আব্দুস সোবহান, মুক্তিযুদ্ধা মফজল আহমদ, বীর মুক্তিযুদ্ধা বাবু পরিমল বড়ুয়া ও লেন্স নায়েক জয়সেন বড়ুয়াকে সম্মাননা দিয়ে ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর