Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

ব্যাতিক্রম আয়োজন: মুক্তিযোদ্ধাদের ঘরে ঘরে পতাকা উড়ালো ছাত্রলীগ

রিপোর্টার : / ১১১ বার
আপডেট সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

বিজয় দিবসে প্রথম প্রহরে বীর মুক্তিযোদ্ধাদের ঘরে ঘরে পতাকা উত্তোলন করেছ ছাত্রলীগ। এই সময় বীর মুক্তিযোদ্ধের প্রতি সালাম প্রতর্শন করে ছাত্রলীগ নেতারা। বেতিক্রম এই আয়োজনটি হয়েছে কক্সবাজারের উখিয়ায়। বিজয় দিবসে এমন সম্মাননা পেয়ে উচ্ছোসিত জাতির এই শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা।

বিজয় দিবস ২০২০ এর প্রথম প্রহরে কক্সবাজারের উখিয়ায় বীরমুক্তিযোদের ঘরে ঘরে পতাকা উত্তোলন করেছে হলদিয়াপালং ইউনিয়ন ছাত্রলীগ। ছাত্রলীগ নেতারা এই সময় মুক্তিযোদ্ধাদের প্রতি সালাম প্রদর্শন করেন। উখিয়া উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ রায়হান ও হলদিয়াপালং ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মুসলিম উদ্দিনের নেতৃত্বে ছাত্রলীগ নেতারা বীর মুক্তিযোদ্ধা ক্যাপটেন অবঃ আব্দুস সুবাহান, বীর মুক্তিযোদ্ধা বাদশা মিয়া চৌধুরী ও বীর মুক্তিযোদ্ধা দুদু মিয়ার বাড়িতে জাতিয় পতাকা উত্তলন করেন। এই সময় তারা জাতির এই শ্রেষ্ঠ সন্তানদের সালাম প্রদর্শন করেন ও শারীরিক খোজ খবর নেন।

এ সময় সংবাদকর্মী কনক বডুয়া, ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার আবছার উদ্দিন, ফারুক সিকদার, মনজুর আলম, মোহাম্মদ, মোঃ আলমগীর, মিজানুর রহমান, সুকুমার বডুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর