Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় আহত-১

নিজস্ব প্রতিনিধি / ১৫৩ বার
আপডেট সময় : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

 

জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে উখিয়ার রাজাপালং ইউনিয়নের দক্ষিণ পুকুরিয়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে নুরুল আমিনের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে।

নুরুল আমিন জানান, ১৪ ডিসেম্বর সকাল ১১ টার দিকে মৃত নজির হোছাইনের ছেলে নুরুল বশর, তার স্ত্রী নাছিমা খাতুন ও তাদের সন্তানরা হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র নিয়ে আমার উপর অতর্কিত হামলা করেছে এতে আমি গুরুতর আহত অবস্থায় পার্শ্ববর্তী একটি বাড়িতে আশ্রয় নিই। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরো জানান, নুরুল বশরের পরিবার আমার আত্নীয় হওয়ায় দুই বছর আগে থেকে আমার উপর অত্যচার-জুলুম করে আসছে। তারা আমার বসতভিটার ফলফলাদির গাছ বিক্রির উদ্দেশ্যে কাটে ও ফলফলাদি নষ্ট করতে থাকে। এসবে বাধা নিষেধ করায় আমার উপর অস্ত্র নিয়ে হামলার চেষ্টা চালিয়েছিলো। এ ব্যাপারে উখিয়া থানায় সাধারণ জিডি করি, যার জিডি নম্বর : ২৩৬।

এছাড়াও গত ২৪ অক্টোবর বিকাল ৪ টার দিকে আমার গাছের নারিকেল ছিঁড়াকে কেন্দ্র করে অভিযুক্তরা দেশীয় অস্ত্র দিয়ে আমার বাড়িতে হামলা চালিয়ে আমার স্ত্রীর একভরি স্বর্ণসহ গুরুত্বপূর্ণ কাগজপত্রাদি লুট করে। এ ঘটনায় বিচারাধীন রয়েছে। তিনি এসময় আরো বলেন, নুরুল বশর একজন রোহিঙ্গা নাগরিক।

এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নুরুল আমিন।

এদিকে ঘটনার ব্যাপারে নুরুল বশর নিকট জানতে চাইলে তিনি এসব অভিযোগ অস্বীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর