Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

সিনহা হত্যা মালায় চার্জশিট অবৈধ:আসামী পক্ষের আইনজীবী

বিশেষ প্রতিনিধি / ২১০ বার
আপডেট সময় : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

 

মেজর (অব.)সিনহা মো. রাশেদ খান হত্যায় মামলা ও অভিযোগপত্র চার্জশিট অবৈধ বলে মন্তব্য করেছেন আসামি পক্ষের রিভিশন মামলার আইনজীবি মাহমুদ সালাহ উদ্দীন।

তিনি বলেন,সিনহা হত্যা মামলা আইন সঙ্গত হয়নি। সে কারণে মামলাটি বাতিল চেয়ে আমরা রিভিশন আবেদন করেছি। রিভিশন আবদনের চূড়ান্ত শুনানীর সময় ছিলো আজ রোববার দুপুর ১২টায়। কিন্তু এর আগেই মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিল করা হলো। মামলা যেহেতু অবৈধ, চূড়ান্ত প্রতিবেদনও অবৈধ।

এর আগে রবিবার (১৩ডিসেম্বর) সকালে ১৫ জনকে অভিযুক্ত করে আদালতে সিনহা হত্যা মামলার চূড়ান্ত প্রতিবেদন (চার্জশিট) দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা খায়রুল ইসলাম।

এর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে এসব কথা বলেন, আসামী পক্ষের আইনজীবি মাহমুদ সালাহ উদ্দীন।

তিনি আরও বলেন,রিভিশন শুনানীতে আমরা মামলা বাতিলের আবেদন করবো। মামলা বাতিল হলে চূড়ান্ত প্রতিবেদনও বাতিল হয়ে যাবে। একই সাথে এই মামলার আসামীদের রিমান্ড ও ১৬৪ ধারা জবাবন্দিরও চ্যালেঞ্জ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর