Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

মুখে মাস্ক না দেয়ায় ১০ জনকে জরিমানা

নিজস্ব প্রতিনিধি / ১৮০ বার
আপডেট সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

নগরীতে শীতের প্রকোপ বাড়ার সাথে সাথে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। তাই কোভিড ১৯ এর প্রাদুর্ভাব রোধে স্বাস্থ্যবিধি অনুসরণ ও মাস্ক পরা নিশ্চিতকল্পে কদমতলী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ১০ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় ৩০০ টি মাস্ক বিতরণ করা হয়।

আজ শনিবার (১২ ডিসেম্বর) বিকাল ৩ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত চট্টগ্রাম মহানগরীর কদমতলী বাসস্ট্যান্ড এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী জানান, আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবে আজকে কদমতলী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় স্বাস্থ্যবিধি অমান্য এবং মাস্ক ব্যবহার না করার দায়ে ১০ জনকে চার হাজার ৫০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে হকার, ভিক্ষুক, পথচারী, বাসচালক, রিকশাচালকদের মাঝে প্রায় ৩০০টি মাস্ক বিতরণ করা হয়।

তিনি আরও জানান, জরিমানার পাশাপাশি সামাজিক সচেতনতা তৈরিতে ব্যাপক প্রচার প্রচারণা চালানো হয় এবং মানুষকে সতর্ক করা হয়। জনস্বার্থে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার নিশ্চিতে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এই ধরনের মোবাইল কোর্ট অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর