Logo
শিরোনাম :
উখিয়ায় ২জন চেয়ারম্যান প্রার্থীসহ ১৪জনের মনোনয়ন প্রত্যাহার ক্লাইমেট চেন্জে বিশ্বের সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ বাংলাদেশ : স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমা উখিয়ায় ৬ খুনের ঘটনায় গ্রেফতার ৪ উখিয়ায় সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা (স্কাস)’র কমিউনিটি রিসোর্স সেন্টার উদ্বোধন জাহাঙ্গীর কবির চৌধুরীর সর্মথনে এক নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত ৬ রোহিঙ্গা হত্যার ঘটনায় ১০ জন আটক রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় থানায় মামলা বিএফইউজের নেতৃত্বে ফারুক-দীপ, সর্বোচ্চ ভোটে সদস্য হলেন দেশ রূপান্তরের সুইটি রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যায় সরাসরি অংশ নিয়েছে আজিজুল চেয়ারম্যান পদপ্রার্থী জামী চৌধুরীর ব্যাপক গণসংযোগ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

টেকনাফে মালিকবিহীন ১ লাখ পিছ ইয়াবা উদ্ধার

উখিয়া কন্ঠ ডেস্ক / ২০২ বার
আপডেট সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

কক্সবাজার টেকনাফের সীমান্ত এলাকা দিয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে পাচারের সময় মালিক বিহীন ১ লাখ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন। যার আনুমানিক মূল্য ৩ কোটি টাকা প্রায়।

শুক্রবার (১১ ডিসেম্বর) রাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালীর নাফ নদীর তীর সংলগ্ন এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

শনিবার (১২’ডিসেম্বর) বেলা সাড়ে ১২টার সময় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খানের।

তিনি বলেন, শুক্রবার (১১ ডিসেম্বর) রাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকার নাফ নদীর তীর সংলগ্ন শামসু উদ্দীনের মাছের ঘের দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে প্রবেশ হতে পারে এমন গোপন সংবাদ বিজিবির সদস্যরা জানতে পারে। এ তথ্যের ভিত্তিতে খারাংখালী বিওপির একটি বিশেষ টহলদল উক্ত এলাকায় গমন করে গোপনে অবস্থান করেন।কিছুক্ষণ পর আনুমানিক রাত সাড়ে ১১টার সময় ৬/৭ জন পাচারকারী শামসু উদ্দীনের মৎস ঘেরের পশ্চিম দিক দিয়ে সামনের দিকে আসতে থাকলে অবস্থানরত বিজিবির সদস্যরা তাদের আটক করার জন্য চ্যালেঞ্জ করে।এমন সময় মাদক পাচারকারীরা দূর থেকে টহলদলের উপস্থিতি টের পেয়ে ঘন কুয়াশা ও অন্ধকারের সুযোগে পালিয়ে যায়।পরবর্তীতে টহলদলের সদস্যরা বর্ণিত স্থানে তল্লাশী করে ৪টি ছোট ছোট প্লাস্টিকের বস্তা উদ্ধার করে।এরপর উদ্ধার করা বস্তাগুলোর ভিতর থেকে ১ লাখ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

উদ্ধারকৃত ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উদ্ধর্তন কর্মকর্তা,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি ও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলে জানান লে.কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর