Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

চকরিয়ায় অবৈধ স্হাপনা উচ্ছেদ অভিযান,২ শত দোকান সিলগালা

জাহেদ হাসান / ২৮৯ বার
আপডেট সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালী পেরিফেরিতে সরকারী খাস জমি দখল করে অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা উচ্ছেদ ও ২ শত দোকান সিলগালা করেছে উপজেলা প্রশাসন।

শনিবার (১২ ডিসেম্বর) চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে,অভিযানের কয়েকদিন পূর্বে মাইকিং করে অবৈধ দখলদারদের দ্রুত সরে যেতে বলা হয়েছিল,কিন্তু তারা না সরাতে পূর্বঘোষিত এই উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। অভিযানে খাস জমি দখল করে গড়ে ওঠা প্রায় ২শত দোকান সিলগালা করা হয় এবং অবৈধ স্থাপনাসমূহের আংশিক উচ্ছেদ করা হয় যা পরবর্তীতে সম্পূর্নরূপে উচ্ছেদ করা হবে।

অভিযানে সহকারী কমিশনার (ভূমি) এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও ভূমি অফিসের সকল কর্মচারীগন উপস্থিত ছিল৷এতে সহযোগীতা করেন,চকরিয়া থানা পুলিশ ও বদরখালী নৌ পুলিশ ফাঁড়ির সদস্যরা।

চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিট্রেট সৈয়দ শামসুল তাবরীজ বলেন, সরকারী জমি দখল করে কেউ স্থাপনা নির্মাণ করলে ছাড় পাবে না। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর