Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

হিমছড়ি পাহাড় থেকে পড়ে পর্যটকের মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি / ২৩৪ বার
আপডেট সময় : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

 

কক্সবাজারের রামু হিমছড়ি পাহাড় থেকে পড়ে আলিফ নামের এক কিশোর পর্যটকের মৃত্যু হয়েছে।

শুক্রবার( ৪ডিসেম্বর)দুপুর তিনটার দিকে হিমছড়ি পর্যটন স্পটের সিঁড়িপথে পাহাড়ে উঠতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

পাহাড় থেকে পড়ে মৃত্যুবরণ করা আলিফ (১২) ঢাকা গাজীপুরের মোঃ শহিদুল ইসলামের ছেলে বলে জানাগেছে।

প্রত্যক্ষকারীরা জানান,শুক্রবার বেলা আড়াই টার দিকে একদল পর্যটক সিঁড়ি বেয়ে হিমছড়ি পাহাড়ে উঠছিল। হঠাৎ তাদের মধ্যথেকে আলিফ পাহাড় থেকে নিছে পড়ে যায়।

এসময় সেখানে উপস্থিত পর্যটক ও স্থানীয় ব্যবসায়ী তাকে উদ্ধার করে হিমছড়ির এক চিকিৎসকের কাছে নিয়ে যায়। পরে অবস্থা অবনতি হলে তাকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে তার তার স্বজনেরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে জানান, হিমছড়ি পাহাড়ের দুর্ঘটনা পরবর্তী কিশোর পর্যটকের মৃত্যু হয়েছে তার মায়ের কোলে। মৃত্যু নিয়ে নিহত পরিবারের কোন অভিযোগ না থাকায় আজকের মধ্যে ময়নাতদন্ত শেষে নিহত পর্যটকের লাশ তার আত্মীয়জস্বনদের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে এক সাথে ভ্রমণে আসা নিহত আলিফের চাচাতো ভাই মোঃ জিয়ান জানান, গত ১ডিসেম্বর আলিফের মাসহ তাদের পরিবারের ২৪জনের একটি দল কক্সবাজার ভ্রমণে আসে। পরিকল্পনা অনুযায়ী কক্সবাজারের পর্যটন স্পট গুলোতে ভ্রমণ শেষ করেছে তারা। তাই আজ রাতেই তাদের ঢাকা ফেরার সিন্ধান্ত হয়।
কিন্তুু দিনের বাকী সময়টুকু পার করতে সকালে হিমছড়ি পাহাড় ভ্রমণে যান তারা। সেখানে হিমছড়ি পাহাড়ে উঠতে গিয়ে সিঁড়ি থেকে পড়ে আলিফের মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর