Logo
শিরোনাম :
উখিয়ায় সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা (স্কাস)’র কমিউনিটি রিসোর্স সেন্টার উদ্বোধন জাহাঙ্গীর কবির চৌধুরীর সর্মথনে এক নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত ৬ রোহিঙ্গা হত্যার ঘটনায় ১০ জন আটক রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় থানায় মামলা বিএফইউজের নেতৃত্বে ফারুক-দীপ, সর্বোচ্চ ভোটে সদস্য হলেন দেশ রূপান্তরের সুইটি রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যায় সরাসরি অংশ নিয়েছে আজিজুল চেয়ারম্যান পদপ্রার্থী জামী চৌধুরীর ব্যাপক গণসংযোগ মুহিবুল্লাহ হত্যার কিলিং স্কোয়াডের সদস্য আজিজুল আটক রোহিঙ্গা নেতা মাস্টার মহিবুল্লাহ ‘কিলিং স্কোয়াড’ সদস্য গ্রেফতার, দুপুরে সংবাদ সম্মেলন পালংখালীর ৬নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে কামাল উদ্দিনকে নির্বাচিত করতে ভোটারদের গণজোয়ার
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

র‍্যাব ৯ এর হাতে ধরা পড়লো মাদক কারবারি জাকির

সংবাদদাতা / ২৬১ বার
আপডেট সময় : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

দীর্ঘদিন ধরে র‌্যাবের কথা বলে বিপুল টাকা চাঁদা আদায়কারী ০৩ মাদক কারবারিকে মাদকসহ খাদিমনগর বাগানবাড়ী এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব ৯ সিলেট।

জাকির, জিয়ারত এবং লাভলু নামে জনৈক তিন ব্যক্তি দীর্ঘদিন ধরে জাফলং, গোয়াইনঘাট এবং কোম্পানিগন্ঞ্জ এলাকায় দীর্ঘদিন ধরে চাঁদাবাজি করে আসছিল। তারা নিজেদেরকে RAB এর নিয়োজিত লোক এবং চাঁদার সিংহভাগই RAB-9 কে প্রদান করা হতো বলে দাবি করতো। একই সঙ্গে তারা মাদক ব্যবসাও পরিচালনা করে আসছিলো। এমন অভিযোগের সত্যতা নিশ্চিত করার লক্ষ্যে র‍্যাব গোয়েন্দা প্রয়োগ করে এবং নিশ্চিত হয় যে উলি­খিত মাদক কারবারিরাই এই কাজটি করে আসছে। এরই প্রেক্ষিতে গত ০১ ডিসেম্বর দিবাগত রাত তথা ০২/১২/২০২০খ্রি রাত ১২টা৩০মিনিটে র‌্যাব ৯ এর কমান্ডিং অফিসার লে. কর্নেল আবু মুসা মো. শরীফুল ইসলাম পিএসসি,এএসসি ও মেজর শওকাতুল মোনায়েম এবং অতি. পুলিশ সুপার মো. সামিউল আলম এর সমন্বয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ (সিপিএসসি, ইসলামপুর ক্যাম্প, র‌্যাব-৯, সিলেট) এর একটি চৌকস আভিযানিক দল এসএমপি সিলেট এর খাদিমনগর বাগানবাড়ী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদক কারবারি ১) জাকির হোসেন (৫২) ২) জিয়াউল খান @ জিয়ারত (৪৩) উভয় পিতা- মৃত আনসার আলী খান, উভয় সাং- ছৈলাখেল, থানা-গোয়াইনঘাট, জেলা-সিলেট ৩) রাশেদ পারভেজ @ লাভলু (৩৬) পিতা-আবুল হোসেন, সাং-কালিনগর, থানা-গোয়াইনঘাট, জেলা-সিলেট ’দের গ্রেফতার করে তাদের হেফাজত থেকে ৩০ বোতল ফেনসিডিল, ২৮বোতল অফিসার্স চয়েস,০৬ বোতল বিয়ার ও মাদক পরিবহনের একটি প্রাইভেটকার জব্দ করেন। র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারিরা দীর্ঘদিন ধরে র‌্যাবের কথা বলে বিভিন্ন জনের থেকে বিপুল অংকের টাকা চাঁদা তুলে আসছে বলে স্বীকার করে। জব্দকৃত আলামতসহ ধৃত আসামিদের বিরুদ্ধে মাদক মামলাসহ একাধিক মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর