Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

সেবা নিতে হয়রানির শিকার হলে সরাসরি আমাকে জানাবেন : এসপি হাসানুজ্জামান

নিজস্ব প্রতিবেদক / ২৯৫ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

একজন নাগরিকের পুলিশি সেবা পাওয়া তাঁর নাগরিক অধিকার। তাই যেকোন ধরনের পুলিশি সেবা গ্রহণে কোন ধরনের হয়রানি কিংবা অনিয়মের শিকার হলে সরাসরি পুলিশ সুপারকে অবহিত করার জন্য পরামর্শ দিয়েছেন কক্সবাজারের এসপি হাসানুজ্জামান (পিপিএম)।

পুলিশ ক্লিয়ারেন্স নিতে আসা সেবা প্রার্থীদের সাথে মঙ্গলবার ২৪ নভেম্বর কক্সবাজার পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে মতবিনিময়কালে পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম) এ পরামর্শ দেন। এসপি মোঃ হাসানুজ্জামান (পিপিএম) এসময় আরো বলেন জেলা পুলিশের কোন বিভাগ ও শাখায় কোন পুলিশ সদস্যের কোন অনিয়ম বা নাগরিকদের যথাযথ সেবা প্রদানে অনীহা সহ্য করা হবেনা। পুলিশি সেবা নিতে কোন দালাল, টাউট কিংবা মধ্যস্থতাকারীর শরণাপন্ন না হওয়ার জন্য তিনি নাগরিকদের পরামর্শ দেন।

পুলিশ ক্লিয়ারেন্স এর জন্য সরকারি ফি বাবদ চালানের মাধ্যমে ৫০০ টাকা সরকারি ফি ব্যাংকে জমা দিতে হয় বলে এসপি মোঃ হাসানুজ্জামান পিপিএম মতবিনিময়কালে উপস্থিত সকলকে অবহিত করেন। এর বাইরে আর কোন টাকা অন্য কাউকে দেয়ার কোন প্রয়োজন নেই বলে তিনি জানান। পরে আগত সেবা প্রার্থীদের মাঝে আবেদনকৃত পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়।
এসময় সেবাপ্রার্থী নাগরিকবৃন্দ ছাড়াও কক্সবাজার জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর