Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিচ্ছেন ফরিদুল হক খান দুলাল

নিজস্ব প্রতিবেদকঃ / ৭০ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

 

ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিচ্ছেন জামালপুর-২ আসনের (ইসলামপুর) সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল। সবকিছু ঠিক থাকলে ২৪ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গভবনে শপথ নিয়ে মন্ত্রীসভায় যোগ দিবেনে তিনি। তাকে ধর্ম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হবে।

মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব সোলতান আহমদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘সন্ধ্যা ৭টায় শপথ অনুষ্ঠান হবে।’

অপরদিকে বঙ্গভবন সূত্র জানিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় মন্ত্রিসভার সদস্য হিসেবে একজনের শপথগ্রহণের প্রস্তুতি চলছে।

এর আগে গত ১৩ জুন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহর মৃত্যুর পর থেকে ধর্ম মন্ত্রণালয় মন্ত্রিশূন্য রয়েছে।এ বিষয়ে জামালপুরের ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম মাজহারুল ইসলাম বলেন, ‘আমার এই উপজেলা থেকে নির্বাচিত এই আসনের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল স্যার মঙ্গলবার সন্ধ্যায় শপথ নিচ্ছেন। আমরা বিকাল ৫টা নাগাদ এই সুসংবাদটি জেনেছি। সংবাদটি পাওয়ার পর স্যারকে অভিনন্দনও জানিয়েছি।’

ফরিদুল হক খান দুলাল বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে জামালপুর-২ আসন (ইসলামপুর) থেকে নবম, দশম ও একাদশ জাতীয় সংসদে নির্বাচিত সদস্য। তিনি ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

ফরিদুল হক খান ১৯৫৬ সালের ২ জানুয়ারি জামালপুর জেলার ইসলামপুর উপজেলার উত্তর সিরাজাবাদ গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মো. হবিবর রহমান খান ও মাতার নাম মোসাম্মৎ ফাতেমা খানম।

জানা গেছে, তিনি উচ্চ মাধ্যমিক পর্যন্ত পড়াশোনা করেছেন। তিনি দশম জাতীয় সংসদে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর