Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

এপিবিএন এর হাতে নির্যাতিত স্থানীয় তরুণ: অভিযোগের পর এক সদস্য ক্লোজড

নিজস্ব প্রতিবেদক / ১১৫ বার
আপডেট সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

 

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প-১২ এর ময়নার ঘোনার এক স্থানীয় তরুণকে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্বরত এপিবিএন এর সদস্যের বিরুদ্ধে।

জানা যায়, আহত তরুণ ০৫ নং পালংখালী ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের ময়নার ঘোনার এলাকার মৃত বশির আহমদ ও লায়লা বেগমের ছেলে মোঃ আব্দুল আজিজ।

২৩ নভেম্বর সোমবার ৩ টার দিকে ক্যাম্প-১২ এর রাস্তার মুখে চেকপোস্টে এই অপ্রীতিকর ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীরা বলছেন, আহত মোঃ আব্দুল আজিজ তার ইঞ্জিন চালিত একটি মালবাহী গাড়ি নিয়ে ক্যাম্পে ঢোকার সময় কোনো কারণ ছাড়াই চেকপোস্টে দায়িত্বরত এপিবিএন সদস্যরা তার গাড়ি থামিয়ে তাকে মারধর করে।

আরও বলেন, তার ইঞ্জিন চালিত গাড়ির শব্দ বেশি আওয়াজ করার অজুহাত দিয়ে গাড়ি থেকে নামিয়ে কোনো কথা ছাড়া অন্যায়ভাবে এলোপাতাড়ি মারধর করা হয় তাকে। এতে সে জ্ঞান হারিয়ে ফেললে তাকে উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

০৫ নং পালংখালী ইউনিয়ন অধিকার বাস্তবায়ন কমিটি’র আহ্বায়ক রবিউল হোসাইন বলেন,”খবর পেয়ে অধিকার বাস্তবায়ন কমিটির প্রতিনিধি দল গণমাধ্যমকর্মীকে সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, পরে পুলিশ ক‍্যাম্পে ওসি বরাবরে অভিযোগ করলে এএসপি মহোদয়ের আন্তরিক সহযোগিতায় সেই পুলিশ সদস‍্যকে আজকেই ক্লোজড করা হয়।  আহত মোঃ আব্দুল আজিজকে পুলিশ ক‍্যাম্পের তত্বাবধানে চিকিৎসার ব‍্যবস্থা করা হয়েছে এবং ভবিষ্যতে স্থানীয়দের নিরাপত্তার বিষয়টি গুরুত্বসহকারে দেখবেন বলে কথা দিয়েছেন।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর