Logo
শিরোনাম :
র‍্যাবের নাম ভাঙিয়ে বিপুল ইয়াবা আত্মসাৎ করল পুলিশের সোর্স! ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিচ্ছেন ফরিদুল হক খান দুলাল সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মুনীরুজ্জামান মুনীর আর নেই মহাখালীর সাততলা বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট এপিবিএন এর হাতে নির্যাতিত স্থানীয় তরুণ: অভিযোগের পর এক সদস্য ক্লোজড পৌর নির্বাচনে আ.লীগের মনোনয়ন ফরম বিতরণ মঙ্গলবার নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত নব নির্বাচিত সভাপতি ও সম্পাদক নারীসহ ৩ মাদক পাচারকারী ১৫ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার,সিএনজি জব্দ কাল থেকে বিএনপির মনোনয়ন ফরম বিতরণ শুরু কক্সবাজার জাহাঙ্গীর মেচ ও শাহ মজিদিয়া রেস্টুরেন্টকে ৪০ হাজার টাকা জরিমানা
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

হোম কোয়ারেন্টাইনে মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক / ৪৩ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসার নিকট আত্মীয় করোনাক্রান্ত হওয়ায় ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।

আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরামের উদ্যোগে গুলশানে তারেক রহমানের ৫৬তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অনুপস্থিত থাকার কারণ ব্যাখ্যা করতে গিয়ে এসব তথ্য জানান মির্জা ফখরুল।

পারিবারিক সূত্রে জানা যায়, মির্জা ফখরুলের শ্যালক কাজী একরামুল রশীদ করোনায় আক্রান্ত হওয়ায় তাকে ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফলে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে যান তিনি।

তারেক রহমানের জন্মদিনে উপস্থিত থাকতে না পাড়ায় দুঃখ প্রকাশ করে মির্জা ফখরুল বলেন, আমার বাসায় বর্তমানে করোনা ধরা পড়েছে। ফলে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে। এ জন্য আপনাদের এই অনুষ্ঠানে উপস্থিত হতে পারিনি।

মির্জা ফখরুল আরও বলেন, করোনা এখন সব জায়গায় ছড়িয়ে পড়েছে। আমাদের সিনিয়র লিডার মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, আমাদের মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসসহ অনেকে করোনায় আক্রান্ত হয়েছেন। অনেক নেতাকে আমরা এই করোনায় হারিয়েছি। আমাদের স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, দলের সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল খান, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসানসহ এরকম অনেক নেতা ইতোমধ্যে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর