Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

টেকনাফে বিজিবির অভিযানে ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার :আটক -১

নিজস্ব প্রতিবেদকঃ / ২৯৬ বার
আপডেট সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

 
 
কক্সবাজারের টেকনাফ বিজিবি সদস্যরা পৃর্থক অভিযান চালিয়ে ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। এসময় জড়িত থাকার অভিযোগে এক মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়। 
 সুত্র জানায়, গত ১৫নভেম্বর (রবিবার) সন্ধ্যা ৭টার  হোয়াইক্যং খারাংখালী এবং হ্নীলা মৌলভী বাজারের মধ্যবর্তী স্থানে অবস্থান নেয়। উক্ত এলাকার জাহাঙ্গীরের প্রজেক্টের পূর্ব পাশ দিয়ে ১জন মানুষ একটি প্লাস্টিকের বস্তা মাথায় করে উঠতে দেখে তাকে ধরার জন্য চ্যালেঞ্জ করলে সে বস্তাটি ফেলে নাফনদীতে ঝাঁপ দিয়ে মিয়ানমার সীমান্তে চলে যায়। পরে মাদক কারবারীর ফেলে যাওয়া বস্তাটি উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ৬০হাজার পিস ইয়াবা পাওয়া যায়।অপরদিকে  হ্নীলা জাদিমোরা হতে টেকনাফগামী একটি সিএনজি তল্লাশীকালে চালকের কথা-বার্তা সন্দেহজনক হওয়ায় সিএনজির তৈলের টাংকির ভেতরে অভিনব কায়দায় ফিটিং অবস্থায় ১০হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় পাচারে ব্যবহৃত সিএনজি ও চালক জাদিমোরার মৃত কাদির হোছনের পুত্র মোঃ ইলিয়াছ হোসেন (৪৮) কে আটক করা হয়।
এই ব্যাপারে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) জানান,পরিত্যক্ত অবস্থায় উদ্ধারকৃত ইয়াবা পরবর্তীতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। জব্দকৃত ইয়াবা ও সিএনজিসহ আটক চালককে সংশ্লিষ্ট আইনের মামলায় টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর