Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

বিএনপি মহাসচিব এর অভিনন্দন বার্তা

নিজস্ব প্রতিবেদক / ৬৬ বার
আপডেট সময় : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

 

বাংলাদেশের ১৭ বছর বয়সী মেধাবী কিশোর সাদাত রহমান আন্তর্জাতিক শান্তি পুরস্কার লাভ করায় তাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি মহাসচিব অভিনন্দন বার্তায় বলেন, সাদাত রহমানের ঐকান্তিক প্রচেষ্টায় সাইবার বুলিং ও সাইবার ক্রাইম থেকে শিশু-কিশোরদের রক্ষায় অবদানের জন্য আন্তর্জাতিক শান্তি পুরস্কার লাভ করায় বাংলাদেশের জনগণ তাকে অভিনন্দিত করছে। নড়াইল জেলা তথা বাংলাদেশের গর্বিত সন্তান সাদাত রহমান উদ্ভাবিত অ্যাপস্ এর মাধ্যমে সাইবার বুলিংয়ের শিকার ভুক্তভোগী শিশু-কিশোর-কিশোরী’রা নিজেদের সুরক্ষা করতে সক্ষম হচ্ছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাদাত রহমানকে বাংলাদেশের নক্ষত্র উল্লেখ করে বলেন, সাইবার বুলিং ও সাইবার ক্রাইম থেকে শিশু-কিশোরদের রক্ষায় তার অবদান শিশু-কিশোরদের সুস্থ মানসিক বিকাশ এবং মানবিক মূল্যবোধ সম্পন্ন সুনাগরিক হিসেবে গড়ে তুলতে সহায়তা করবে। সাদাত রহমানের অবদান জাতির নিকট চিরস্মরণীয় হয়ে থাকবে।

তিনি কায়মনোবাক্যে সাদাত রহমানের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সাফল্য কামনা এবং তাদের যেকোন মহতী ও গঠনমূলক উদ্যোগে সহযোগিতা করার আগ্রহ ব্যক্ত করেন। জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বিএনপি কেন্দ্রীয় দফতরের চলতি সৈয়দ এমরান সালেহ প্রিন্স কতৃর্ক পাঠানো এক প্রেস নোটে এ তথ্য জানানো হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর