Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

টেকনাফের দুই মাদক ব্যবসায়ী সাড়ে ৩ হাজার ইয়াবাসহ আটক

নিজস্ব প্রতিবেদক / ৩০৪ বার
আপডেট সময় : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

চট্রগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের পৃথক অভিযানে সাড়ে ৩ হাজার ইয়াবাসহ টেকনাফ উপজেলার ২ মাদক কারবারিকে আটক করেছে।
শুক্রবার (১৩ নভেম্বর) সকাল নয়টার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্রগ্রাম খ  সার্কেল পটিয়া শাখা চট্রগ্রাম – কক্সবাজার মহাসড়কস্থ মোজাফরাবাদ মেসার্স নজরুল এন্ড কোম্পানি ফিলিং স্টেশন এর সামনে চট্রগ্রাম গামী হানিফ বাস তল্লাশী করে ১ যাত্রীর দেহ তল্লাশী করে ১ হাজার ৫ শত পিস ইয়াবা ট্যাবলেট সহ তাকে আটক করা হয়।
আসামী হলো টেকনাফ উপজেলার ছোট হাবিব পাড়া এলাকার মৃত কালা মিয়ার ছেলে মিয়া হোসেন (২৮)।
পৃথক অভিযানে বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত সোয়া ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ বশিরুজ্জামান চত্বর এলাকা থেকে ইয়াবা পাচারকালে ২ হাজার ইয়াবাসহ ১ জনকে হাতেনাতে আটক করা হয়।
আটককৃত হলো টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের সাতঘড়িয়া গ্রামের  আবদুল গফুরের ছেলে মো: নাছির উদ্দীন।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্রগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপ-পরিচালক হুমায়ুন কবির খন্দকার বলেন আটক আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে এবং তারা ইতিপূর্বেও ইয়াবা পাচার করছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিকার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর