Logo
শিরোনাম :
উখিয়ায় ২জন চেয়ারম্যান প্রার্থীসহ ১৪জনের মনোনয়ন প্রত্যাহার ক্লাইমেট চেন্জে বিশ্বের সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ বাংলাদেশ : স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমা উখিয়ায় ৬ খুনের ঘটনায় গ্রেফতার ৪ উখিয়ায় সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা (স্কাস)’র কমিউনিটি রিসোর্স সেন্টার উদ্বোধন জাহাঙ্গীর কবির চৌধুরীর সর্মথনে এক নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত ৬ রোহিঙ্গা হত্যার ঘটনায় ১০ জন আটক রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় থানায় মামলা বিএফইউজের নেতৃত্বে ফারুক-দীপ, সর্বোচ্চ ভোটে সদস্য হলেন দেশ রূপান্তরের সুইটি রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যায় সরাসরি অংশ নিয়েছে আজিজুল চেয়ারম্যান পদপ্রার্থী জামী চৌধুরীর ব্যাপক গণসংযোগ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

টেকনাফে রোহিঙ্গা ডাকাতের হাতে স্থানীয় এক ব্যক্তি খুন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি / ৩৩৭ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

কক্সবাজার টেকনাফে প্রকাশ্যে দিনের বেলা পাহাড় থেকে নেমে আসা স্বশস্ত্র রোহিঙ্গা ডাকাত দলের গুলিতে স্থানীয় এক বাংলাদেশী নাগরিককে খুন করেছে। এই ঘটনার পর স্থানীয়দের মনে ক্ষুদ্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

জানা যায়,৫ নভেম্বর (বৃহস্পতিবার) সকাল পৌনে ১১টারদিকে টেকনাফে ২৬নং রোহিঙ্গা ক্যাম্প শালবাগান পাহাড় থেকে কুখ্যাত জকির ও ধইল্যা ডাকাতের নেতৃত্বে ৭/৮জনের স্বশস্ত্র সন্ত্রাসী নেমে আসা গ্রুপ দেখে পাশবর্তী এনামের দোকানে বসা নয়াপাড়ার আবুল বশরের পুত্র আব্দুস শুক্কুর (৩০) পালিয়ে চাচা আবুল হাশিমের বাড়িতে আশ্রয় নেয়।

তখন ডাকাত দলের সদস্যরা পেছন হতে ধাওয়া করে চাচার বাড়ি হতে জোরপূর্বক টেনে-হেছড়ে বের করে মারধর করে নিয়ে যায়। পরে কুখ্যাত ডাকাত সর্দার জকিরের আস্তানায় শালবাগান আবুল হাশি মসজিদের পাশের এনামের দোকানের সামনে প্রকাশ্যে গুলি করে, খুনের পর আতংক সৃষ্টি করে বীরদর্পে পাহাড়ের দিকে চলে যায়।
নিহত ব্যক্তি দুই কন্যা সন্তানের জনক বলে জানা গেছে। এই ঘটনার খবর পেয়ে নয়াপাড়া ক্যাম্প পুলিশের এপিবিএন সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য প্রেরণ করে।

টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল আলিম জানান, রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে স্থানীয় এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। তিনি এই ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ কাজ করছে বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর