Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

সুইসাইড নোটসহ আবাসিক হোটেলে মিলল মরদেহ

ডেস্ক রিপোট   / ১৮৭ বার
আপডেট সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভার পৌর করিমপুর এলাকার সমবায় মার্কেটের ঢাকা আবাসিক হোটেল থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
এ সময় একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়। সুইসাইড নোটে লেখা ছিল- শহীদ নামে এক ব্যক্তির কাছে টাকা পাওনা ছিল।
রোববার (১ নভেম্বর) রাত ১০টায় ঢাকা আবাসিক হোটেলের পঞ্চম তলার ৫৩৫ নং কক্ষ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।মৃত মো. আলামিন (৩৮) নরসিংদী পৌরসভার কো-অপারেটিভ জুট মিলস এলাকার হাজারী পদ মণ্ডলের ছেলে।পুলিশ বলছে, ওই ব্যক্তি গত শুক্রবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা আবাসিক হোটেলের একটি কক্ষ ভাড়া নেয়। রোববার (১ নভেম্বর) সন্ধ্যার দিকে ওই ভাড়া কক্ষের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে হোটেলের লোকজন দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। তবে ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর