Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়ায় জাতীয় যুব দিবস পালিত

নিজস্ব প্রতিনিধি: / ৯৮ বার
আপডেট সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০

বেকার যুবকদের আত্ন কর্মসংস্হানের জন্য সরকার প্রশিক্ষন অব্যাহত রেখেছে। যুব উন্নয়ন অধিদপ্তরের অধীনে ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় দুই লাখ ২৯ হাজার ৭৩৭ জন শিক্ষিত যুবক ও যুব নারীর কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেছে। এ বারের প্রতিপাদ্য মুজিব বর্ষের আহবান যু্ব কর্মসংস্থান । এ দিবস উপলক্ষ্যে কক্সবাজারের উখিয়ার কুতুপালংয়ের অন্যতম সামাজিক সংগঠন প্রত্যাশা’র উদ্যেগে জাতীয় যুব দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেব উপস্হিত ছিলেন উখিয়া কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান আলমগীর মাহমুদ।

রবিবার সকাল ১০টার দিকে কুতুপালং উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে তিনি বলেন, প্রধানমন্ত্রীর অনুপ্রেরণা ও জাতিগত দেশাত্ববোধ সহ বিশ্বের মানচিত্রে দেশকে উড্ডিয়মান করে তুলতে যুবকদের বিভিন্ন ভাবে উৎসাহিত করছে। চাকুরী ক্ষেত্রে যুবকদের অগ্রাধিকার দিয়ে পারিবারিক ভাবে দেশকে স্বাবলম্বী করে তুলছে। তিনি বলেন, মাদক ও চোরাচালান নির্মূলে প্রধানমন্ত্রী যে জিরো ট্রলারেন্স নীতি অনুসরণ করেছে তা বাস্তবায়ন করলে দেশ মাদক মুক্ত হবে ইনশাল্লাহ।

প্রত্যাশার সভাপতি মিজানুর রহমান আকবরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুতুপালং উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক এম.এ মান্নান, কোষ্ট্র ট্রাষ্টের সহকারি পরিচালক জাহাঙ্গীর আলম, উখিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল, রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নব নির্বাচিত ইউপি সদস্য হেলাল উদ্দিন, আ’লীগ নেতা ও সাংবাদিক নুরুল হক খান প্রমুখ।

অনামিকা বড়ুয়া ও ইব্রাহিম মোহাম্মদ যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত যুব দিবসের আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুতুপালং ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জহির আহমদ, রেড ক্রিসেন্ট কর্মকর্তা খাইরুল হক, উখিয়া ব্লাড ব্যাংকের এডমিন নুরুল আবছার সাজু, কাকন বড়ুয়া, তপু বড়ুয়া, প্রাপ্তি বড়ুয়া বৃষ্টি, সুজাউদ্দিন রুবেল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর