Logo
শিরোনাম :
উখিয়ায় ২জন চেয়ারম্যান প্রার্থীসহ ১৪জনের মনোনয়ন প্রত্যাহার ক্লাইমেট চেন্জে বিশ্বের সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ বাংলাদেশ : স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমা উখিয়ায় ৬ খুনের ঘটনায় গ্রেফতার ৪ উখিয়ায় সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা (স্কাস)’র কমিউনিটি রিসোর্স সেন্টার উদ্বোধন জাহাঙ্গীর কবির চৌধুরীর সর্মথনে এক নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত ৬ রোহিঙ্গা হত্যার ঘটনায় ১০ জন আটক রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় থানায় মামলা বিএফইউজের নেতৃত্বে ফারুক-দীপ, সর্বোচ্চ ভোটে সদস্য হলেন দেশ রূপান্তরের সুইটি রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যায় সরাসরি অংশ নিয়েছে আজিজুল চেয়ারম্যান পদপ্রার্থী জামী চৌধুরীর ব্যাপক গণসংযোগ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

মদ্যপানের পর তিন যুবকের মৃত্যু

ডেস্ক রিপোট   / ১২৫ বার
আপডেট সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

কুষ্টিয়ায় বিষাক্ত মদ পানের পর তিন যুবকের মৃত্যু হয়েছে।বুধবার ভোররাতে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।
হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. তাপস কুমার সরকার জানান, মদ পান করে তারা হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ধারণা করা হচ্ছে, মদ বিষাক্ত ছিল। তবে ময়নাতদন্তের পরই তাদের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
হাসপাতালের ভর্তি ইনচার্জ ছানোয়ার হোসেন জানান, জেলার মিরপুর উপজেলার কান্তদাহ গ্রামের নিতাই বিশ্বাসকে (৩৫) মঙ্গলবার রাত ১২টায় ভর্তি করা হয়। এরপর সদর উপজেলার বড় আইলচারার অনিক বিশ্বাসকে (২১) বুধবার ভোররাত ৪টার দিকে ও তার আধ ঘণ্টা পর খোকসা উপজেলার কালিবাড়ি বাজারের রিপন কুমার ঘোষকে (৩২) ভর্তি করা হয়।

তিনি আরও জানান, ভর্তির সময় মদ পান করে অসুস্থ হওয়ার কথা জানায় তিনজনের স্বজন। তিন জনেরই বমি, শ্বাসকষ্ট শুরু হয় ও অজ্ঞান হয়ে যায়। এ কারণে তাদের হাসপাতালে আনা হয়। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।তিন যুবকের পরিবারের লোকজনের কেউ সাংবাদিকদের সামনে কথা বলতে রাজি হননি।কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেন, তাদের মৃত্যুর বিষয় পুলিশ খতিয়ে দেখছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর