Logo
শিরোনাম :
র‍্যাব ৯ এর হাতে ধরা পড়লো মাদক কারবারি জাকির চট্টগ্রাম থেকে ভাসানচরের উদ্দেশ্যে রওয়ানা দিল ১৬৪৫ রোহিঙ্গা ঐতিহ্যবাহী মেজবান খেয়ে ভাসানচরের উদ্দেশ্যে রোহিঙ্গাদের যাত্রা সত্তরের দশক থেকে এদেশে পালিয়ে আসা শুরু করে রোহিঙ্গারা   ডিএনসির অভিযানে এক মাদক ব্যবসায়ী আটক,পলাতক-১ ঘুমধুমের দফাদার ছৈয়দ অালম ইয়াবাসহ আটক জাতির পিতার সোনার বাংলার’ স্বপ্ন’ আজ বাস্তবতা: সেনা প্রধান অাগামি রবিবারে পার্বত্যমন্ত্রী আসছেন নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে প্রথমদিনে ২০ বাসে হাজার রোহিঙ্গা ভাসানচরের উদ্দেশ্যে যাত্রা উখিয়া থেকে ভাসানচরের উদ্দেশ্যে রওনা দিছে রোহিঙ্গা ভর্তি ২০টি বাস
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

ডিএসসিসি কাউন্সিলর ইরফান সেলিম বরখাস্ত

নিজস্ব প্রতিনিধি: / ৪৫ বার
আপডেট সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

ডিএসসিসি ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ২৭ অক্টোবর মঙ্গলবার রাতে তাকে বরখাস্ত করে স্থানীয় সরকার বিভাগ থেকে আদেশ জারি করা হয়।

নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর এবং বাড়ি তল্লাশির পর র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত কারাদণ্ড দেয়ায় ইরফানকে সাময়িক বরখাস্ত করা হয়। ইরফান সেলিম ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের পুত্র এবং নোয়াখালীর সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর জামাতা।
প্রজ্ঞাপনে বলা হয়, কাউন্সিলর ইরফান সেলিমের বিরুদ্ধে বাংলাদেশ নৌবাহিনীর এক কর্মকর্তা ও তার স্ত্রীর ওপর হামলার অভিযোগে ফৌজদারি মামলা করা হয়েছে। এছাড়া বিদেশি মদ সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালত তাকে এক বছরের কারাদণ্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাস বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন। ইতিমধ্যে কারাগারে রয়েছেন তিনি।
অবৈধ ওয়াকিটকি রাখা ও ব্যবহারের দায়ে ইরফান ভ্রাম্যমাণ আদালতে ৬ মাস কারাদণ্ডে দণ্ডিত হয়েছেন বলেও আদেশে উল্লেখ করা হয়।

এতে আরও বলা হয়, ইরফানের বিরুদ্ধে অবৈধ অস্ত্র ও মাদক রাখার দায়ে আরও মামলা করার প্রক্রিয়া চলমান রয়েছে। তার এসব কর্মকাণ্ড ‘স্থানীয় সরকার (সিটি করপোরেশন) আইন, ২০০৯’ অনুযায়ী নৈতিক স্খলনজনিত অপরাধ এবং অসদাচরণের শামিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর