Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

ষড়যন্ত্রমূলক মামলায় কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা লায়ন মুজিবের জামিন লাভ

পেকুয়া প্রতিনিধি / ১৫৪ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

দেশের পর্যটন রাজধানীর কক্সবাজারের একমাত্র উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র উদ্যোক্তা, প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের সেক্রেটারি লায়ন মোহাম্মদ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর আবদুল হামিদ কর্তৃক ষড়যন্ত্রমূলকভাবে দায়েরকৃত মিথ্যা মামলায় জামিন লাভ করেছেন। আজ ২৭ অক্টোবর ২০২০ কক্সবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো: রেজাউল করিমের আদালতে হাজির হয়ে তিনি জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত তার জামিন মঞ্জুর করেন। উল্লেখ্য, গত ২২ সেপ্টেম্বর ২০২০ উক্ত মামলায় তিনি হাইকোর্ট থেকে উক্ত মামলায় ৬ সপ্তাহের অন্তর্বর্তীকালিন জামিন পেয়েছিলেন।

সিবিআইইউ বোর্ড অব ট্রাস্টিজ‘র প্রাক্তন চেয়ারম্যান সালাহ উদ্দীন আহমদের প্রতিহিংসার শিকার কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের সেক্রেটারি লায়ন মোহাম্মদ মুজিবুর রহমান। বিশ্ববিদ্যালয় নিয়ে গভীর চক্রান্তের অংশ হিসেবে সালাহ উদ্দীন আহমদের অন্যায্য চাপ ও প্ররোচনায় গত ০২ জুন ২০২০ তারিখ দুর্নীতিবাজ ট্রেজারার প্রফেসর আবদুল হামিদ নিজেকে বাঁচানোর জন্য উদোড় পিন্ডি বুদোড় ঘাড়ে চাপিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা লায়ন মোঃ মুজিবুর রহমানের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় অর্থ আত্মসাতের এ হাস্যকর মামলাটি দায়ের করেছিলেন।

মহামান্য উচ্চ আদালত হাইকোর্টের নির্দেশনা মোতাবেক ৬ সপ্তাহের মধ্যে নিম্ন আদালতে আত্মসমর্পণ করার আদেশ অনুযায়ী প্রতিষ্ঠাতা লায়ন মো: মুজিবুর রহমানসহ অন্য দুইজন ট্রাস্টি জনাব আবদুচ সবুর ও জনাব আবদুল মাবুদ কর্তৃক উপস্থাপিত উপযুক্ত তথ্য-উপাত্ত যাচাই-বাছাই ও উভয় পক্ষের শুনানী শেষে কক্সবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সকলের জামিন মঞ্জুর হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর