Logo
শিরোনাম :
উখিয়ায় ২জন চেয়ারম্যান প্রার্থীসহ ১৪জনের মনোনয়ন প্রত্যাহার ক্লাইমেট চেন্জে বিশ্বের সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ বাংলাদেশ : স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমা উখিয়ায় ৬ খুনের ঘটনায় গ্রেফতার ৪ উখিয়ায় সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা (স্কাস)’র কমিউনিটি রিসোর্স সেন্টার উদ্বোধন জাহাঙ্গীর কবির চৌধুরীর সর্মথনে এক নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত ৬ রোহিঙ্গা হত্যার ঘটনায় ১০ জন আটক রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় থানায় মামলা বিএফইউজের নেতৃত্বে ফারুক-দীপ, সর্বোচ্চ ভোটে সদস্য হলেন দেশ রূপান্তরের সুইটি রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যায় সরাসরি অংশ নিয়েছে আজিজুল চেয়ারম্যান পদপ্রার্থী জামী চৌধুরীর ব্যাপক গণসংযোগ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের শোক

প্রেস বিজ্ঞপ্তি / ৩০০ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

পেকুয়ায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় কুতুবদিয়ার তিনজনসহ মোট চারজন নিহতের ঘটনায় গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাব।

মঙ্গলবার ( ২৭ অক্টোবর) প্রেসক্লাবের সভাপতি এসকে লিটন কুতুবী ও সাধারণ সম্পাদক শাহাদাত হোছাইন এক বিবৃতির মাধ্যমে এই শোক জানান।

বিবৃতিতে তারা বলেন, সড়কে অদক্ষ গাড়ি চালকদের কারনে একের পর এক ঘটনার জন্ম নিচ্ছে। সরকারের কঠোর পদক্ষেপের পরও থেমে নেই অবৈধ ও লাইসেন্স বিহীন গাড়ি চালকদের দৌরাত্ম। এদের বিরুদ্ধে সাধারণ জনগণকে সচেতন হতে হবে। বিশেষ করে গাড়ির মালিকদের আরো বেশি সচেতন হওয়া দরকার। তাহলে সড়কে দূর্ঘটনা কমে আসতে পারে৷
তারা আরো বলেন, সড়ক দুর্ঘটনায় আমিনুল কবির ও তার ভাগ্নে সোনিয়া এবং বোন জামাই আক্কাসের মৃত্যু কুতুবদিয়ার জন্য একটি বিরল ও হৃদয় বিদারক ঘটনা। একইসাথে একই পরিবারে তিনজনের মৃত্যুর ঘটনা মেনে নেওয়া খুব কঠিন। আমরা মহান আল্লাহর দরবারে তাদের জন্য দোয়া করি, তিনি যেনো তাদের জান্নাতুল ফেরদৌস নসিব করেন। একইসাথে তাদের পরিবারকে যেনো ধৈর্য ধারণ করার তাওফিক দান করেন।
বিবৃতিদাতাদের মধ্যে অন্যরা হলেন, কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি হুমায়ুন সিকদার, সহ-সাধারণ সম্পাদক মো.গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এহসান আল-কুতুবী, দপ্তর সম্পাদক রাসেল খাঁন জয়, প্রচার সম্পাদক আব্বাস সিদ্দিকী, ক্রীড়া সম্পাদক কায়সার সিকদার, নির্বাহী সদস্য আনিসুর রহমান, মহিউদ্দিনকুতুবী, নাসির উদ্দীন, মোহাম্মদ করিম, সোহেল রানা। উল্লেখ্য, পেকুয়ার মগনামা জেটিঘাট থেকে সোমবার সিএনজি অটোরিকশা নিয়ে চকরিয়া যাচ্ছিলেন আমিনুল কবিরসহ পাঁচ যাত্রী। এ সময় আঞ্চলিক মহাসড়কের নন্দীর পাড়া ষ্টেশনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালি ভর্তি একটি ডাম্পার সিএনজি অটোরিকশাকে সজোরে ধাক্কা দেয়। সাথে সাথে সিএনজি অটোরিকশাটি ধুমড়ে মুছড়ে গেলে ঘটনাস্থলে আমিনুল কবির ও তার বোন জামাই আক্কাস মারা যান। এ সময় চালকসহ অন্যরা গুরুতর আহত হন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সিএনজি অটোরিকশার চালক আবু তালেব ও পরে রাতে হাসপাতালে সোনিয়ার মৃত্যু হয়। নিহতদের মধ্যে চালক ছাড়া অন্যরা কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের ২নং ওয়ার্ড়ের সিকদার বাড়ি দলিল লেখক মৃত গিয়াস উদ্দিন সিকদারের নাতনি, জামাতা ও বড় ছেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর