Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

নাটোরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, মা-মেয়ে নিহত

ডেস্ক রিপোট / ১১২ বার
আপডেট সময় : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

নাটোর-পাবনা মহাসড়কে গোধরা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে চঞ্চল পরিবহন নামের রাজশাহীগামী একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে জোসনা বেগম (৬৫) নামের এক বৃদ্ধা ও তার মেয়ে রোজিনা (৩০) নিহত হয়েছেন। সোমবার (২৬ অক্টোবর) সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা পাবনা জেলার চাটমোহর উপজেলার নড়াইখালি গ্রামের বাসিন্দা। নাটোর ব্যাপিষ্ট মিড মিশন হাসপাতালে গলার অপারেশনের জন্য মেয়ে রোজিনাকে সাথে নিয়ে মা জোসনা বেগম নাটোর আসছিলেন।

বড়াইগ্রাম হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খন্দকার শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, সকালে নাটোর-পাবনা মহাসড়কের গোধরা এলাকায় যাত্রীবাহী বাসটি আরেক বাসকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই বাসের যাত্রী বৃদ্ধা জোসনা বেগম নিহত হন। গুরুতর আহত অবস্থায় মেয়ে রোজিনাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হলে দুপুরে তারও মৃত্যু হয়। পরে বড়াইগ্রাম হাইওয়ে থানার পুলিশ খাদে পড়া বাসটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বড়াইগ্রাম হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খন্দকার শফিকুল ইসলাম জানান, ‘বাসটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর