Logo
শিরোনাম :
রোহিঙ্গাদের ভাসানচর স্থানান্তর ৩/৪ ডিসেম্বর টেকনাফে বিজিবির অভিযানে ৬টি স্বর্ণের বার উদ্ধার,পলাতক-২ রামু কাইম্যার ঘোনায় মিনিবাস উল্টে  নিহত -১:আহত ২১ ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতাদের সাথে কক্সবাজার জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাক্ষাৎ অস্বচ্ছল মুক্তিযোদ্ধা দুদু মিয়ার পাশে উখিয়া অনলাইন প্রেসক্লাব টেকনাফের বাহারছড়া সড়কের বেহাল দশা  উখিয়া এলাকায় বাসা ভাড়ায় চলছে চরম নৈরাজ্য। বাস্তবতার সাথে আকাশচুম্বী পাথর্ক্য! বীর মুক্তিযুদ্ধা দুদু মিয়া স্বাধীনতার ৪৯ বছর পর বাড়ী পাচ্ছেন পালংখালী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু এবি পার্টি উখিয়া উপজেলা শাখার যোগদান অনুষ্ঠান  সম্পন্ন
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

টেকনাফে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধারর

টেকনাফ সংবাদদাতা / ৫৮ বার
আপডেট সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

 

কক্সবাজারের টেকনাফে মিয়ানমার থেকে পাচার কালে ৫০হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে ২ বিজিবি। এসময় কাউকে আটক করতে পারেনি বর্ডার গার্ড ব্যাটালিয়ান (বিজিবি)। আজ শনিবার ভোর রাতে উপজেলার হ্লীলা ইউনিয়নের হ্লেদা ছুরিখাল এলাকার লবন মাঠ থেকে এসব মাদক জব্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ২ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল ফয়সাল হাসান খান।

বিজিবি অধিনায়ক জানান, মিয়ানমার থেকে একটি মাদকের চালান পাচারের সংবাদ পেয়ে ভোররাতে হ্লেদা বিওপির জওয়ানরা নাফনদীর কিনারায় অবস্থান নেয়। কিছুক্ষণ পর নাফ নদী থেকে ক’জন ব্যক্তি ছ্যুরিখাল এলাকার লবন মাঠ দিয়ে লোকালয়ের দিকে যাওয়ার বিজিবি সদস্যরা নাইটভিশন ডিভাইস দ্বারা কয়েকজন দুস্কৃতিকারীকে শনাক্ত করতে সক্ষম হয়। এসময় বিজিবি সদস্যরা তাদেরকে চ্যালেঞ্জ করলে তারা পালিয়ে যায়। ধাওয়ার মুখে পাচারকারীরা লোকালয়ে লুকিয়ে গেলে কাঊকে আটক করতে পারেনি। এসময় পাচারকারীদের ফেলে যাওয়া একটি ব্যাগ উদ্ধার করে তার অভ্যান্তরে থাকা ৫০ হাজার ইয়াবা বড়ি জব্দ করা হয়।
জব্দকৃত ইয়াবা পরবর্তীতে বিনষ্ট করণের জন্য ব্যাটালিয়ন সদরে মজুদ রাখা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিজিবির এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর