Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

অপহ্নত ব্যক্তিসহ দুই রোহিঙ্গা মহিলা গ্রেফতার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি / ১৪০ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

 

টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের আলীখালী রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে অপহরণ করে পুক্তিপণ আদায়কারীদের সাত সদস্যের দুই সদস্যকে আটক করা হয় । এবং অপহরণকারীর হাতে অপহৃত হওয়া এক ব্যক্তিকে উদ্ধার করল ১৬ এপিবিএন পুলিশ।

১৬ এপিবিএন পুলিশের কমান্ডিং অফিসার হেমায়াতুল ইসলাম সংবাদের সত্যতা নিশ্চিত করেন।

তিনি আরও বলেন, আলীখালী রোহিঙ্গা ক্যাম্পের পাশের পাহাড়ে মুচনী এলাকার নয়াপাড়া ডি ব্লকের বাসিন্দা মৃত সোলতানের ছেলে অপহৃত ক্যাম্পের জনৈক দীন মুহাম্মদ(৪২)কে আটকিয়ে মুক্তিপণ আদায়ের অভিযোগের ভিত্তিতে ২১ অক্টোবর বুধবার সকাল ১১টায় নয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ ওসি রাকিবুল ইসলামের নেতৃত্বে আলীখালীস্থ রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের ২ নারী সদস্যকে আটক করা হয়। এসময় চক্রের অন্য সদস্যরা পালিয়ে যায়।

আটককৃতরা হলেন,ওই ক্যাম্পের বি ব্লকের আমান উল্লাহর স্ত্রী ইসমত আরা (৩৮) ও একই ব্লকের নাইমুল্লাহর স্ত্রী নুর জাহান(২০)। এসময় কৌশলে পুলিশ অপহরণের শিকার মুচনী রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের সুলতান আহমদের ছেলে দীন মুহাম্মদকে উদ্ধার করতে সক্ষম হয়।

আটক ২নারী অপহরণকারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর