Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

টেকনাফে বেকারিসহ চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৬৫ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধি: / ১৫১ বার
আপডেট সময় : বুধবার, ২১ অক্টোবর, ২০২০

 

 

নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত, মূল্য তালিকা না রাখা, হালনাগাদ ট্রেড লাইসেন্স না থাকাসহ নানা অভিযোগে টেকনাফে বেকারিসহ চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

প্রতিষ্ঠানসমূহের মধ্যে পৌরসভার লামার বাজার এলাকার মা ক্রোকারিজ, মায়ের দোয়া ক্রোকারিজ এবং পপি ক্রোকারিজ তাদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা হয়।এছাড়া বিজিবি ক্যাম্প লেংগুর বিল এলাকার একতা ফুড এন্ড বেকারিকে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত, পন্যের গায়ে কোন কিছু না লিখা, অনুমোদনবিহীন বেকারি পরিচালনাসহ নানা অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার (২১ অক্টোবর) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের বাজার তদারকি অভিযানে এসব জরিমানা করা হয়।

কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ ইমরান হোসাইনের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

অভিযানকালে ব্যবসায়িদের স্বাস্থ্যবিধি মেনে চলা, মূল্য বেশি না রাখা, সিন্ডিকেট করে মূল্য বৃদ্ধির পায়তারা না করা, এবং পন্য ক্রয়/বিক্রয়ের পাকা ম্যামো সংরক্ষণের পরামর্শ দেওয়া হয়।

অভিযানে সার্বিক নিরাপত্তা প্রদান করেন এ এস আই মিজানের নেতৃত্বে টেকনাফ মডেল থানার এক দল পুলিশ সদস্য।

জনস্বার্থে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের বাজার তদারকি অব্যাহত থাকবে বলে জানান মোঃ ইমরান হোসাইন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর