Logo
শিরোনাম :
উখিয়ায় ২জন চেয়ারম্যান প্রার্থীসহ ১৪জনের মনোনয়ন প্রত্যাহার ক্লাইমেট চেন্জে বিশ্বের সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ বাংলাদেশ : স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমা উখিয়ায় ৬ খুনের ঘটনায় গ্রেফতার ৪ উখিয়ায় সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা (স্কাস)’র কমিউনিটি রিসোর্স সেন্টার উদ্বোধন জাহাঙ্গীর কবির চৌধুরীর সর্মথনে এক নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত ৬ রোহিঙ্গা হত্যার ঘটনায় ১০ জন আটক রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় থানায় মামলা বিএফইউজের নেতৃত্বে ফারুক-দীপ, সর্বোচ্চ ভোটে সদস্য হলেন দেশ রূপান্তরের সুইটি রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যায় সরাসরি অংশ নিয়েছে আজিজুল চেয়ারম্যান পদপ্রার্থী জামী চৌধুরীর ব্যাপক গণসংযোগ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

আলী আহমদ কে নৌকার প্রার্থী দেখতে চাই

প্রেস বিজ্ঞপ্তি: / ৭৯৪ বার
আপডেট সময় : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উখিয়া উপজেলার ৫নং পালংখালী ইউনিয়ন পরিষদে কক্সবাজার জেলার সাবেক সফল ছাত্র লীগ সভাপতি  ও তরুন আওয়ামী লীগ নেতা
 আলী আহমদ কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় পালংখালী ইউনিয়ন বাসী।, তরুণ থেকে বৃদ্ধ, ছাত্র-শিক্ষক সহ বিভিন্ন শ্রেণী পেশার জনগণ আলী আহমদের নিজ বাড়িতে হাজির হয়ে তাদের একটি দাবি জানাচ্ছেন এবার নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চাই। এ সময় তারা দাবী জানায়, তাদের ভাগ্যের পরিবর্তন করার জন্য আলী আহমদ কে নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চাই।
 তিনি বর্তমানে নৌকার যোগ্য নেতা বলে দাবি করেন । আগামী নির্বাচনে তাকে নির্বাচিত করে ঘরে ফিরবে বলে জানিয়েছেন তৃনমূলের নেতাকর্মীরা  ।  তাদের সকলের দাবী আলী আহমদ আদর্শবান সৎ, যোগ্য ত্যাগী ও উদার মানসিকতার ব্যক্তি । এছাড়াও এলাকাবাসীর পক্ষ থেকে পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফজল কাদের ভুট্টো, আওয়ামী লীগ নেতা দানু, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন জাবু, আওয়ামী লীগ নেতা আলতাজ হোসেন, আওয়ামী লীগ নেতা মোজাফফর আহমদ মেম্বার সহ সবাই বলেন  যে কোন বিপদে আপদে সব সময় সহযোগীতা করে আসছেন আলী আহমদ।
দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে এখন পর্যন্ত আলী আহমদের  নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যায়। পালংখালী ইউনিয়নের রাস্তা ঘাটের উন্নয়ন, কর্মসংস্থান বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে পারবে এলাকার বসবাসরত লোকজন স্থানীয় সমাজ সেবক ও গরীব দুঃখী মানুষের বন্ধু আলী আহমদ  কে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসাবে দেখতে চাই।
বালুখালী, থাইংখালী, পালংখালী, নির্বাচনী হাওয়া সকলের মুখে শুধু আলী আহমদ বাজারে আনাচে  কানাছে সাধারন মানুষের মুখে  মুখে।
থাইংখালী বাজারে বাজার কমিটির সভাপতি দানু জানান  আলী আহমদ  জেলা সভাপতি থাকা কালীন সকলের সহযোগিতা করেছেন তিনি একজন এ ইউনিয়নের সৎ আদর্শবান একজন মানুষ। আমরা মাঠে আছি, মাঠে থাকবো।
এ ব্যাপারে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও তরুন আওয়ামী লীগ নেতা
আলী আহমদ বলেন এবারের নির্বাচন যদি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার প্রার্থী করে পালংখালী ইউনিয়ন বাসীর জন্য দেয়, আমার প্রথম কাজ হবে মাদক ও জুয়া, বাল্যবিবাহ মুক্ত করা, স্হানীয়দের অধিকার আদায় করা, এনজিও গুলোর অপকর্মের বিরুদ্ধে রুখে দাঁড়ানো তাই সকলের কাছে দোয়া কামনা রইল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর