Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

১৬ রোহিঙ্গা সন্ত্রাসী আটক : উদ্ধার চারটি রামদা

শহিদুল ইসলাম  উখিয়া কন্ঠ..  / ১৬৪ বার
আপডেট সময় : শনিবার, ১০ অক্টোবর, ২০২০

 

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের সংঘর্ষের ঘটনায় চারটি রামদা সহ ১৬ রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে এপিবিএন। আটককৃতদের শনিবার সন্ধ্যায় উখিয়া থানায় সোর্পদ্দ করা হয়।
শনিবার সকাল সাড়ে দশটার সময় কক্সবাজার -টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে যাত্রীবাহি সিএনজি গাড়ী তল্লাশী চালিয়ে তাদের আটক করেন।
আটককৃতরা হলেন রফিক (৩০),সৈয়দ উল্লাহ (২৮),ওসমান (৩৩),জিয়াউর রহমান (২৮),এজাজুল হক (৩০),রহমত উল্লাহ (২১), সোনা মিয়া (২১), রশিদ উল্লাহ (১৬), ইয়াছের (২১),ওসমান (২১), ইসমাঈল (১৬),কবির আহমদ (৪০), সুলতান আহমদ (৪০),আবুল কাশেম (১৮),সৈয়দ উল্লাহ (২৮) ও রফিক উল্লাহ (৩০)। আটককৃত রোহিঙ্গারা উখিয়ার ১৪ ও ১৭ নাম্বার রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা বলে জানা গেছে।
এ ব্যাপারে ১৬ এপিবিএন উপ – পরিদর্শক নুর মোহাম্মাদ বলেন গোপন সংবাদের ভিওিতে বেশ কয়েকটি যানবাহন কে তল্লাশী করা হয়। এসময় ১৬ রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করতে সক্ষম হয় । তাদের ব্যবহৃত ব্যাগ তল্লাশী করে চারটি রামদা উদ্ধার করা হয়।এ ব্যাপারে উখিয়া থানার ডিউটি অফিসার কুমার সত্যতা স্বীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর