Logo
শিরোনাম :
উখিয়ায় ২জন চেয়ারম্যান প্রার্থীসহ ১৪জনের মনোনয়ন প্রত্যাহার ক্লাইমেট চেন্জে বিশ্বের সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ বাংলাদেশ : স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমা উখিয়ায় ৬ খুনের ঘটনায় গ্রেফতার ৪ উখিয়ায় সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা (স্কাস)’র কমিউনিটি রিসোর্স সেন্টার উদ্বোধন জাহাঙ্গীর কবির চৌধুরীর সর্মথনে এক নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত ৬ রোহিঙ্গা হত্যার ঘটনায় ১০ জন আটক রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় থানায় মামলা বিএফইউজের নেতৃত্বে ফারুক-দীপ, সর্বোচ্চ ভোটে সদস্য হলেন দেশ রূপান্তরের সুইটি রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যায় সরাসরি অংশ নিয়েছে আজিজুল চেয়ারম্যান পদপ্রার্থী জামী চৌধুরীর ব্যাপক গণসংযোগ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

ভারুয়াখালীর চোর সিন্ডিকেটেরর কাছে অতিষ্ঠ এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদকঃ / ৪৪০ বার
আপডেট সময় : শনিবার, ১০ অক্টোবর, ২০২০

কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালীতে চুরির ঘটনা সংঘটিত হয়েছে। চুরির ঘটনায় ৪জনকে আসামী করে কক্সবাজার সদর থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী রহিম উল্লাহ। অভিযোগে দায়ের করা আসামীরা হলেন ভারুয়াখালীর ইসহাক বলির দুই ছেলে মোঃরিসাত ও মোঃদিদার। অপর দুই আসামীরা হলেন ভারুয়াখালী সওদাগর পাড়ার আজিজুল হকের পুত্র মোঃ এহসান ও নুরুল হকের পুত্র মোঃ ওয়াসিম সহ আরো ২জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে বলেছে অভিযোগে জানা যায়।
অভিযোগে আরও জানা যায়, দীর্ঘদিন সততার সাথে ভারুয়াখালী স্টেশনে ব্যবসা পরিচালনা করে আসছিলো বাদী রহিম উল্লাহ। ভারুয়াখালী সওদাগর পাড়ার চিহ্নিত দুর্ধর্ষ কিছু চোর যাদের নাম অভিযোগে উল্লেখ রয়েছে তারা গত ৬ই অক্টোবর কৌশলে তার বাড়িতে ঢুকে নগদ ৪লক্ষ টাকা ও বিকাশ একাউন্ডে টাকা ৩লক্ষ ৭৫হাজার টাকাসহ একটি দামি মোবাইল চুরি করে নিয়ে যায়। পরবতীতে স্থানীয় মেম্বারের সহযোগীয় জিজ্ঞাসাবাদ করা হলে অভিযোগে উল্লেখিত বিবাদীরা নানা হুমকি প্রদান করে আসছে বলে অভিযোগ করেন বাদী রহিম উল্লাহ। ভারুয়াখালী সওদাগর পাড়ার লোকজনের মতে,ইসহাক বলির দুই ছেলে মোঃরিসাত ও মোঃ ওয়াসিমসহ তাদের একটি সন্ত্রাসী সিন্ডিকেট রয়েছে। যারা প্রতিনিয়ত বিভিন্ন স্থানে চুরি,ডাকাতি,মাদক ব্যবসাসহ নানা অপরাধ কার্যক্রম চালিয়ে যাচ্ছে। যাদের ত্রাসের রাজত্বে এলাকার সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে বলে জানান তারা। দ্রুত চোর সিন্ডিকেটের সদস্যদের গ্রেফতারপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর