Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

র‌্যাব অভিযান চালিয়ে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি: / ১৬৮ বার
আপডেট সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০

কক্সবাজারের উখিয়ার পালংখালী গয়ালমারা এলাকায় অভিযান চালিয়ে ৯শ ৯০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।

শনিবার (০৩ অক্টোবর) দুপুর ১টা ১০ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত যুবক হলো- কিশোরগঞ্জের বাজিতপুরের চেঙ্গাহাটি ৯ ওয়ার্ডের শাহপুর এলাকার মোস্তাফা মিয়ার ছেলে স্বাধীন মিয়া (২৮)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কতিপয় মাদক ব্যবসায়ীরা পালংখালী গয়ালমারা এলাকার মসজিদের সামনে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করলে মাদক ব্যবসায়ীরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তাকে আটক করা হয়। পরবর্তীতে আটককৃত মাদক ব্যবসায়ীর শপিং ব্যাগ তল্লাশি করে ৯শত ৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মাদক ক্রয়-বিক্রয়ে ১লক্ষ ২৪ হাজার ৫৯০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৪ লক্ষ ৯৫ হাজার টাকা।

গ্রেপ্তারকৃত আসামি ও উদ্ধারকৃত মালামালের পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর