Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়া আওয়ামী লীগের  উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জম্মদিন পালিত 

উখিয়া কন্ঠ রিপোট / ১৯৪ বার
আপডেট সময় : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জম্মদিন। এ উপলক্ষ্যে উখিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা হয়।

২৮ সেপ্টেম্বর  সন্ধ্যা সাতটার সময় উখিয়ার রাজাপালং ইউনিয়ন পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত  সভাপতি ও হলদিয়া ইউপি চেয়ারম্যান  অধ্যক্ষ  শাহ আলম। বক্তব্যে রাখেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও রাজাপালং  ইউপি চেয়ারম্যান  জাহাঙ্গীর  কবির চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক এড: জমির উদ্দীন, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান কামাল উদ্দীন মিন্টু, উপজেলা আওয়ামী  লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলী হোসেন খান,শ্রম বিষয়ক সম্পাদক রিয়াজুল হক,কক্সবাজার জেলা কৃষক লীগ নেতা, কাজী আকতার উদ্দীন টুনু, উখিয়া উপজেলা যুবলীগের  সভাপতি  মুজিবুল হক আজাদ,উখিয়া উপজেলা শ্রমিক লীগের সভাপতি ও ইউপি সদস্য সরওয়ার কামাল পাশা, উখিয়া উপজেলা ছাত্রলীগের  সাধারন  সম্পাদক ইব্রাহীম আজাদ, খুরশিদা মেম্বার  প্রমুখ। এসময় উপস্হিত ছিলেন উখিয়া আওয়ামী লীগ নেতা আবুল ফজল, মৃদুল আইচ,আলী আহম্মদ মেম্বার, রশিদ আহমদ, ইকবাল বাহার মেম্বার, আবদুর রহিম মেম্বার, আবদুল হক মেম্বার। পুরো অনুষ্ঠান পরিচালনা করেন ছাত্রলীগ নেতা মো:ইব্রাহীম।
এসময় বক্তরা বলেন গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে তিনি শুধু দেশেই নন,বর্হিবিশ্বে ও অন্যতম সেরা রাষ্ট্রনায়ক হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। উখিয়া উপজেলা আওয়ামী লীগে সুবিধাভোগীদের স্হান নেই। বিএনপি -জামাতদের সাথে আতাঁতকারীদের সনাক্ত করার দাবী জানান। এছাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যাক নেতা কর্মী উপস্হিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর