Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

শাহ আলম-জাহাঙ্গীরের নেতৃত্বে উখিয়া আওয়ামীলীগের কার্যক্রম চলবে

প্রেস বিজ্ঞপ্তি: / ২৩১ বার
আপডেট সময় : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

উখিয়া উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ শাহ আলম চেয়ারম্যানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী চেয়ারম্যানের পরিচালনায় অনুষ্ঠিত হয়। সভায় সমসাময়িক রাজনীতি নিয়ে আলোচনা হয়। সভায় সর্বসম্মত ভাবে উখিয়া উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ শাহ আলম ও সাধারণ সম্পাদক চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর নেতৃত্বে তৃনমূল পর্যায়ে সংগঠন গোছানোর সিদ্ধান্ত হয়।
সভায় বক্তারা উখিয়া উপজেলা আওয়ামীলীগ থেকে পদত্যাগকারী সভাপতি হামিদুল হক চৌধুরীর দুর্নীতি, নেতাকর্মীদের সাথে দুর্ব্যবহার, পরিকল্পিত ভাবে ভিডিও তৈরী করে সিনিয়র নেতাদের সম্মানহানি সহ বিভিন্ন অপকর্ম ও মিথ্যাচারের কঠোর সমালোচনা করেন।
বক্তারা বলেন, হামিদুল হক চৌধুরী রাজনৈতিক ভাবে দেওয়ালিয়া হয়ে দুই সন্ত্রাসী ভাই অহিদ ও আমিন নির্ভরশীল হয়ে পড়েছেন। বিএনপি-জামায়াতের সাথে আতাত করে তাদের এজান্ডা বাস্তবায়ন করছেন। তাদের গুপ্তচর হিসেবে কাজ করে আওয়ামীলীগের ক্ষতি করছেন।
কলেজ থেকে পদত্যাগ করে একজন রাজাকারের ছেলেকে অধ্যক্ষের দায়িত্ব দিয়েছেন।
নেতৃবৃন্দ হুসিয়ারী উচ্চারণ করে বলেন, আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে অসাংগঠনিক আচরণ ও ফেসবুকে অপপ্রচার বন্ধ করুণ। ড্রয়িংরুমে নেতাকর্মীদের উদ্দেশ্যে আক্রমণাত্মক গালমন্দ বন্ধ না করলে, হুমকি ধমকি ও মাস্তানির রাজনীতির পরিহার না করলে কাউকে ছেড়ে দেওয়া হবে না। সভায় তৃনমূলের রাজনীতিকে গতিশীল করতে ওয়ার্ড সম্মেলন সহ সাংগঠনিক কার্যক্রম শুরু করার সর্বসম্মত সিদ্ধান্ত হয়।
সভায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য আদিল উদ্দিন চৌধুরী, সাবেক সদস্য আবুল মনসুর চৌধুরী, এডভোকেট জমির উদ্দিন, কামাল উদ্দিন মিন্টু, ইস্কান্দর হোসেন চৌধুরী, রিয়াজুল হক, সাংবাদিক রাসেল চৌধুরী, আলী হোসেন খান, মাষ্টার সৈয়দ আলম, নুরুল হক খান, আলী আহমদ, শহীদুল্লাহ কায়সার, আবু তাহের মেম্বার, আবুল কালাম আবু, আবুল কাশেম বাবুল, মুফিজুর রহমান, আবদুল জলিল মাষ্টার, ফজল করিম সিকদার, এডভোকেট রুহুল আমিন চৌধুরী রাসেল প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর