Logo
শিরোনাম :
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

নাইক্ষ্যংছড়ির নো ম্যান্স ল্যান্ডে মিয়ানমার বর্ডার গার্ডের হাতে বাংলাদেশী রাখাল অপহ্নত

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি। / ১০৩ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

 

বাংলাদেশ-মিয়ানমার নাইক্ষ্যংছড়ি জিরো লাইন (নো ম্যান্স ল্যান্ড) থেকে এক বাংলাদেশী রাখালকে ধরে নিয়ে গেছে মিয়ানমারের সীমান্তরক্ষী বিজিপি।

গতকাল সোমবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ড ফুলতলী ও জারুলিয়াছড়িস্থ নোম্যান্স ল্যান্ডের ৪৭নম্বর পিলার এলাকায় তিনি গবাদিপশু নিয়ে মাঠে চরাতে যায়, মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী রাখাল মুহাম্মদ ইউসুফ (৩২) কে ধরে নিয়ে যায়।

ওই রাখাল বান্দরবান নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ফু্লতলী গ্রামের ৯নং ওয়ার্ডের মুহাম্মদ সোলেমানের ছেলে।
এর আগে দুপুরে ইউসুফকে মিয়ানমার বাহিনীর সদস্যরা ধরে হাত-পা বেধে সীমান্তে ফেলে রেখেছিল।তবে ঘটনার সত্যতা নিশ্চিত করার লক্ষ্যে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিন কচির সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এক বাংলাদেশী রাখালকে গতকাল সন্ধ্যায় ধরে নিয়ে যাওয়ার খবর শুনেছি। বিষয়টি নিয়ে সীমান্তের সংশ্লিষ্টদের সাথে আলাপ আলোচনা করা হচ্ছে।

এদিকে ঘটনার পর বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড ( বিজিবি)র পক্ষ থেকে যোগাযোগ করে প্রতিবাদ জানানো হয়েছে বলে খবর পাওয়া গেছে। তবে বিজিবির দায়িত্বশীল কোনো সূত্রের বক্তব্য পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর