Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

লোহাগাড়ায় বটতলী শহর পরিচালনা কমিটির পুণঃগঠন

রায়হান সিকদার,লোহাগাড়াঃ / ১১১ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

গত ২৭আগস্ট লোহাগাড়া উপজেলা পরিষদের মাসিক সভায় চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়ার মাননীয় সাংসদ,বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির উপস্হিতিতে বটতলী শহর পরিচ্ছন্নতা ও নাগরিক সুবিধা বৃদ্ধির লক্ষ্যে পুর্বে গঠিত বটতলী শহর পরিচালনা কমিটি বিলুপ্ত করে আগামী ৬ মাসের জন্য ৭সদস্য বিশিষ্ঠ একটি আহবায়ক কমিটি পুণঃগঠনের প্রস্তাব দেওয়া হয়।

সবার সম্মতিক্রমে বটতলী শহর পরিচালনা কমিটির পুণঃগঠন করা হয়েছে।

চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলের স্বাক্ষরিত একটি চিঠির মাধ্যমে এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে এসএম মনজুরুল হক চৌধুরীকে আহবায়ক এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি,শিতু মা ডিপার্টমেন্টাল স্টোরের স্বত্বাধিকারী, বিশিষ্ঠ আওয়ামীলীগ নেতা এইচ এম গনি সম্রাটকে সদস্য সচিব করা হয়।
কমিটির সদস্যরা হলেন উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মুহাম্মদ জহির উদ্দিন,এম.এ আজিজ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী এম. এ আজিজ, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক,বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ লোহাগাড়া উপজেলার শাখার সভাপতি মুহাম্মদ
মিজানুর রহমান মিজান,বদিউর রহমান মার্কেটের ব্যবসায়ী মিছবাহ উদ্দিন রাজিব ও মাওলানা নুরুল কবির।

বটতলী শহর পরিচালনা কমিটির পুণঃগঠন করে কমিটি অনুমোদন দেওয়ায় চট্টগ্রাম-১৫ সাতকানিয়া লোহাগাড়া আসনের সংসদ সদস্য, উন্নয়নের সফল কান্ডারী, বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি,উপজেলা পরিষদ চেয়ারম্যান, মাটি ও মানুষের নেতা জিয়াউল হক চৌধুরী বাবুল ও উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমদকে অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর