Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

আইস-বাথ আর নেট অনুশীলনে ব্যস্ত বিরাট

উখিয়া কন্ঠ রিপোট / ৫৫ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

 

সংযুক্ত আরব আমিরাতে পা দিয়েই সময়টা বেশ কাটছে বিরাট কোহলিদের। দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সঙ্গে দুবাইয়ে রয়েছেন তিনি। এরইমধ্যে শেষ হয়েছে ছয় দিনের কোয়ারেন্টিন। কোহলি এখন পুরোদমে গোটা দল নিয়ে করে যাচ্ছেন অনুশীলন। দলের বিদেশি ক্রিকেটারও যোগ দিয়েছেন ক্যাম্পে।

হোটেলে বরফ জলে গোসল আর নেট অনুশীলনে সময় কেটে যাচ্ছে কোহলিদের। এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোহলি একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে- অধিনায়ক কোহলি হোটেলের বাথটবে আইস-বাথ নিচ্ছেন!বরফ স্নানে শরীর শীতল রাখছেন বিরাট। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে মন দিয়ে নেটে ব্যাটিং করছেন তিনি। আবারও সোশাল মিডিয়ায় পোস্ট করা আরেক ছবিতে দেখা গেল সতীর্থদের সঙ্গে ফুটবল খেলছেন।

যদিও তিনবার ফাইনাল খেললেও কোহলির ব্যাঙ্গালোর আইপিএল জিততে পারেনি! এবার ট্রফিতেই চোখ। করোনার কারণে দেশের বাইরে আইপিএল। লড়াইটাও কঠিন। এরমধ্যে সব ঠিক থাকলে ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু মাঠের লড়াই। দেশটির তিন শহর আবুধাবি, দুবাই শারজাহ’য় আইপিএলের ৫৩ দিনের লড়াই। ফাইনাল ১০ নভেম্বর।

করোনার কারণে আইপিএল সামাজিক দূরত্ব আর অন্য সতর্কতামূলক ব্যাপারগুলো বেশ মানা হচ্ছে। কঠোর প্রোটোকল ছাড়া বায়ো-সিকিউরড মাঠে খেলতে নামবেন ক্রিকেটাররা। এরমধ্যে ক্যাপ্টেন কোহলি তার দলের খেলোয়াড়কে প্রোটোকল মেনে চলার জন্য অনুরোধ করেছেন।

অধিনায়ক বিরাট কোহলি এরইমধ্যে বললেন, ‘আমরা সবাই ক্রিকেট খেলতে এসেছি আমিরাতে। টুর্নামেন্টটি শেষ না হওয়া পর্যন্ত সবাইকে সতর্ক থাকতে হবে। আমরা এখানে মজা করার জন্য আর ঘোরাঘুরি করার জন্য আসিনি!’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর