Logo
শিরোনাম :
উখিয়ায় বিলুপ্তপ্রায় বাজপাখি উদ্ধার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি কার্ড বাতিল করতে নির্বাচন কমিশন সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ থাইংখালী ব্লাড ডোনার’স ইউনিট-এর অ্যাডমিন আটকের ঘটনায় সংগঠনের বিবৃতি:- উখিয়ায় ১৪ এপিবিএনের সদর দপ্তর উদ্বোধনে অতিরিক্ত আইজিপি উখিয়ায় বালু উত্তোলনের সময় পাহাড়ের মাটি চাপা পড়ে যুবকের মৃত্যু উখিয়ায় তিন লাখ পিস ইয়াবাসহ আটক ২ রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র, ইয়াবা ও গুলি উদ্ধার এসআই লাভলীকে চাকরি থেকে অব্যাহতি উন্নয়নে পাল্টে গেছে উখিয়ার রাজাপালংয়ের প্রান্তিক জনপদ : সর্বত্র দৃশ্যমান উন্নয়ন প্রকল্প শোভা পাচ্ছে রোহিঙ্গা শিবির থেকে সাড়ে ৯০ হাজার ইয়াবা উদ্ধার: আটক ২
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

বান্দরবানে যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা

বান্দরবান প্রতিনিধি: / ১২৭ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

বান্দরবানে যুবলীগের এক কর্মীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত যুবলীগ কর্মীর নাম মংচিং উ মারমা (৩৪)। আজ মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাত পৌনে ৮টার দিকে রাজবিলা ইউনিয়নের বাগমারা বাজার সংলগ্ন মংক‍্যচিং পাড়ায় এ ঘটনা ঘটে।

জেলা যুবলীগের আহ্বায়ক ক্যা লু মং জানান, গত এক মাস আগে নিহত মংচিং উ মারমা সম্প্রতি জনসংহতি সমিতি থেকে যুবলীগে যোগদান করেন।

স্থানীয়রা জানান, বেশ কয়েকজন মুখোশধারী সশস্ত্র যুবক পাড়াতে অতর্কিত প্রবেশ করে মংচিংকে গুলি করে হত্যা করে। ঘটনার পর সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা ওই পাড়ায় পৌঁছেছেন। আতঙ্কে বাঘমারা বাজার বন্ধ হয়ে গেছে। এছাড়া পাড়ার লোকজন ও আতঙ্কের নিরাপদ জায়গায় আশ্রয় নিয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, কারা কি কারণে এ ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর