Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্তে অনড় মেসি, অংশ নেননি করোনা পরীক্ষায়

নিজস্ব প্রতিবেদকঃ / ১০৩ বার
আপডেট সময় : সোমবার, ৩১ আগস্ট, ২০২০

নিজের অবস্থানে অনড় থেকে বার্সেলোনা ছাড়ার পথে আরো এক ধাপ এগোলেন লিওনেল মেসি। যোগ দেননি ক্লাবের নতুন মৌসুমের কার্যক্রমে। অনুপস্থিত ছিলেন করোনা পরীক্ষায়। কাল থেকে রোনাল্ড কোম্যানের অধীনে অনুশীলনও করবেন না তিনি। তবে তার এই দলবদলে বাধা সৃষ্টি করেছে লা লিগা কর্তৃপক্ষ। কাতালান ক্লাবটির পক্ষে বিবৃতি দিয়েছে। এদিকে মেসিকে নিজ দেশের ক্লাবে দেখতে চান আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফার্ন্দান্দেজ।মেসি আছেন আবার নেই। তারকার সন্ধানে ক্ষুদে ভক্তের এই অপেক্ষা যেন শেষ হবার নয়। হোয়ান গাম্পার কমেপ্লক্সের সামনে ভক্ত, সাংবাদিকদের ভিড়। যেখানে চোখ বিশ্বের শত কোটি মেসি আর ফুটবলপ্রেমীর।

একে একে কত তারকাই প্রবেশ করলেন কমপ্লেক্সে। দল থেকে বাদ পড়া নিশ্চিত যে সুয়ারেজের তিনিও ছিলেন। করোনা পরীক্ষার মিছিলে ছিলো কোচ রোনাল্ড কোম্যানের উপস্থিতিও। নেই কেবল মেসি। শেষ পর্যন্ত তাই হতাশ সেই ভক্ত।

অবশ্য উড়ো খবর সত্য করে কথা রেখেছেন এল এম টেন। সোমবার দলের প্রাক মৌসুম প্রথম অনুশীলনেও যে থাকছেন না আর্জেন্টাইন তারকা, তা এখন নিশ্চিত। সঙ্গে নিশ্চিত তার দলবদল।

তবে এর ফল কি হতে পারে? তিনদিন অনুশীলনে অনুপস্থিত থাকলে তার বেতনের ২৫ শতাংশ কেটে নিতে পারে ক্লাব। আবার কার্যক্রমে অংশ নিলে নতুন মৌসুমেও দলে থাকবেন সেই সত্যটাও জোড়ালোভাবে উপস্থাপন করতে পারে কাতালান জায়ান্টরা।

মেসির গন্তব্য কোথায়? এলএমটেনকে নিয়ে নিয়ে উদ্বিগ্ন তাঁর জন্মভূমি আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ।

আর্জেন্টিনা প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ বলেন, মেসির আর্জেন্টিনায় ফিরে আসা উচিত। আমরা ওকে  হৃদয়ে ধারন করি, দেশে ওর খেলা দেখে আনন্দ পেতে চাই। যদি ক্যারিয়ার বার্সেলোনায় শেষ না হয়, নিউওয়েলস এ শেষ হওয়া উচিত, যেমনটা করেছিলেন মার্সেলো বিয়েলসা।

আর্জেন্টাইন প্রেসিডেন্ট যাই ভাবুন। বার্সার সঙ্গে মেসির সম্পর্কছেদটা সহজ পথে এগোচ্ছে না।

কিন্তু মেসির দলবদলে ক্লাবতো বটেই বড় বাধা হয়ে দাড়িয়েছে লা লিগা। তারা বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে স্পেন আর বার্সেলোনা ছাড়তে চুক্তির শর্ত পূরণ করতে হবে। আর সেই শর্ত হলো বাই আউট ক্লজের সাতশ মিলিয়ন ইউরো দেয়া।

যদিও স্প্যানিশ রেডিও কাদেনা সারের খবর, মেসির চুক্তির শেষ মৌসুমে, বাই-আউট ক্লজ কার্যকর নয়। তাই স্পেনের আদালতেই সুরাহা হতে পারে মেসির ভবিষ্যত।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর