Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

আরো এক মামলায় সাংবাদিক ফরিদুল মোস্তফার জামিন

নিজস্ব প্রতিবেদকঃ / ১৬৭ বার
আপডেট সময় : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

 

সাংবাদিক ফরিদুল মোস্তফা খান আরো একটি মামলায় জামিন লাভ করেছেন। কক্সবাজারের জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল আজ বুধবার ফৌজদারী মিস মামলা- ৩৭০১/২০২০ নম্বর মূলে ফরিদুল মোস্তফাকে জামিন প্রদান। যার জি.আর মামলা নম্বর- ১০২৬/২০১৯ (সদর)। এ নিয়ে ফরিদুল মোস্তফার বিরুদ্ধে দায়েরকৃত ৬টি মামলার মধ্যে ৪টি মামলায় জামিন পেলো। বিষয়টি ফরিদুল মোস্তফার প্রধান আইনজীবী এডভোকেট মোঃ আবদুল মন্নান নিশ্চিত করেছেন। বুধবার জামিন পাওয়া ফরিদুল মোস্তফার মামলাটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(ক) ধারায়,ঘটনার তারিখ ২২/০৯/২০১৯ ইংরেজি দেখিয়ে দায়ের করা হয়েছিলো।

সিনিয়র আইনজীবী এডভোকেট মোহাম্মদ আবদুল মন্নান দেওয়া তথ্য মতে, আগে জামিন পাওয়া ফরিদুল মোস্তফা খানের ৩টি মামলার নম্বর হলো : (১) জিআর-১০২৭/২০১৯ ইংরেজি (২) এসটি : ২৭৯/২০২০ ইংরেজি এবং (৩) জিআর : ৭৯৮/২০১৯ ইংরেজি।

ফরিদুল মোস্তফা খানের অপর কৌসুলি এডভোকেট রেজাউল করিম রেজা জানান, ফরিদুল মোস্তফা খানের বিরুদ্ধে দায়েরকৃত ৬টি মামলার মধ্যে ৩ টিই হচ্ছে চাঁদাবাজির মামলা।

সিনিয়র আইনজীবী এডভোকেট মোহাম্মদ আবদুল মন্নান আরো জানিয়েছেন, এখনো জামিন না হওয়া মামলা ২টি আইনী লড়াই চালিয়ে ফরিদুল মোস্তফাকে দ্রুততম সময়ে জামিনে মুক্ত করা হবে ইনশাআল্লাহ। এজন্য ফরিদুল মোস্তফার জামিন না হওয়া বাকী ২টি মামলাও তার জামিনের আবেদন আদালতে এখন শুনানির জন্য প্রক্রিয়াধীন রয়েছে। ফরিদুল মোস্তফা খানের যে ৩টি মামলা এখনো জামিন হয়নি সেগুলো হলো- একটি অস্ত্রের ও ১টি চাঁদাবাজির মামলা। যার নম্বর : জিআর- ১০২৫/২০১৯ এবং এসটি : ২৮১/২০২০ (যুগ্ম জেলা ও দায়রা জজ-১)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর