Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

কক্সবাজারে ১৩ লাখ পিস ইয়াবা সহ ট্রলার আটক

উখিয়া কন্ঠ রিপোট / ২৬০ বার
আপডেট সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০

কক্সবাজারে গভীর সমুদ্র এলাকা হতে ১৩ লক্ষ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গত রোববার (২৩ আগস্ট) বিকাল ৫টার দিকে কক্সবাজার শহর সংলগ্ন মাঝিরঘাট থেকে সবচেয়ে বড় ইয়াবা চালানটি আটক করা হয়। এসময় একটি মাছধরার বোটও জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো- কক্সবাজার সদরের ঝিংলজা ইউনিয়নের দক্ষিণ হাজিপাড়ার এলাকার মৃত আবদুল মজিদের পুত্র মোঃ বিল্লাল (৪৫) ও উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প ১৩ এর এইচ ১৪ ব্লকের বশির আহমদের পুত্র মোঃ আয়াছ (৩৪)

সোমবার (২৪ আগস্ট) দুপুর ১২টায় র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্ণেল তোফায়েল মোস্তফা সরোয়ার র‌্যাব ১৫ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের এই তথ্য জানান।

সূত্রে জানা যায়, গত রোববার (২৩ আগস্ট) বিকাল ৫ টার দিকে গােপন সংবাদের ভিত্তিতে কতিপয় মাদক ব্যবসায়ী মায়ানমার সীমান্ত হতে ট্রলারযােগে সমুদ্র পথে কথিত মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে সদর থানাধীন খুরুশকুল মাঝির ঘাটের দিকে আসতেছে এমন খবর পেয়ে র‌্যাব-১৫ কক্সবাজার এর একটি আভিযানিক দল কক্সবাজার জেলার গভীর সমুদ্র এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ১৩ লক্ষ পিস ইয়াবা ট্যাবলেট, ১টি ফিশিং বােট, ১টি মােবাইল, ১টি সীম কার্ড এবং নগদ ১০ হাজার ৯’শ টাকাসহ দুই জনকে আটক করা হয়। উদ্ধারকৃত মাদক (ইয়াবা) এর আনুমানিক মূল্য প্রায় ৬০ কোটি টাকা।

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক বলেন, চালানটি আটক করার পর সাথে আটক করা দুইজনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, এই বিশাল ইয়াবা চালানটি গভীর সাগর হয়ে পাচার করতে মিয়ানমার থেকে আনা হয়েছিলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর