Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

ফেরদৌস ওয়াহিদ আইসিইউতে

নিজস্ব প্রতিবেদকঃ / ১২৫ বার
আপডেট সময় : শনিবার, ২২ আগস্ট, ২০২০

 

গুরুতর অসুস্থ হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন আছেন দেশের খ্যাতনামা সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। প্রায় এক সপ্তাহ ধরে জ্বরে ভুগছেন ফেরদৌস ওয়াহিদ। রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে তার নমুনা পরীক্ষা করা হয়। সেই রিপোর্ট করোনাভাইরাস ‘নেগেটিভ’ আসে। কিন্তু জ্বর কমছে না।

তাই চিকিৎসকের পরামর্শে বৃহস্পতিবার সন্ধ্যায় শিল্পীকে হাসপাতালে নেয়া হয়েছে। আবারো করোনা টেস্টের জন্য তার নমুনা নেয়া হলে সেখানে তার রিপোর্ট পজেটিভ আসে। ফেরদৌস ওয়াহিদের ছায়াবন্ধু প্রখ্যাত গণসংগীত শিল্পী ফকির আলমগীর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমার প্রিয় বন্ধু ও সদা হাস্যোজ্বল ফেরদৌস ওয়াহিদের জন্য দেশবাসীর কাছে দোয়া চাই। মানুষের দোয়া-ভালোবাসায় যেন আমাদের সব ভয় দূর হয়, মনে-প্রাণে সেই প্রার্থনাই করছি। তবে সেখানের ডাক্তাররা তার প্রতি বেশ যত্নশীল।

বন্ধুর জন্য দোয়া প্রার্থনা করে ফেসবুকেও ছবি একটি পোস্ট দিয়েছেন তিনি। সেখানে লেখেন, আমার ঘনিষ্ঠ বন্ধু পপ লিজেন্ড ফেরদৌস ওয়াহিদের সঙ্গে সংগীত জীবনের ৫০ বছরে সুখ-দুঃখের আনন্দ-বেদনা’র অনেক স্মৃতি। এখন সেই চির সবুজ নায়ক, তারুণ্যের প্রতীক ফেরদৌস ওয়াহিদ সিএমএইচের আইসিইউতে চিকিৎসাধীন। দেশবাসীর কাছে তার রোগ মুক্তির জন্য দোয়া চাইছি।

সিনেমাতে ফেরদৌস ওয়াহিদ প্রথম প্লেব্যাক করেন দেওয়ান নজরুল পরিচালিত ‘আসামী হাজির’ সিনেমায়। তার আলোচিত প্লেব্যাকগুলো হচ্ছে- ‘ওগো তুমি যে আমার কত প্রিয়’, ‘আমি এক পাহারাদার’, ‘শোন ওরে ছোট্ট খোকা’, ‘আমি ঘর বাঁধিলাম’ ইত্যাদি। সিনেমার বাইরে তার গাওয়া আলোচিত গান হচ্ছে ‘মামুনিয়া’, ‘আগে যদি জানতাম’, ‘এমন একটা মা দে না’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

দলবেঁধে খাবার চেখে দেখবেন তারকারা বিনোদন প্রতিবেদক : চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, সাইমন সাদিক, চিত্রনায়িকা পূর্ণিমা, মাহিয়া মাহি ও নুসরাত ফারিয়া অভিনয়ের বাইরেও বিভিন্ন জায়গায় একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হন। এবার তাদের সঙ্গে যোগ দিলেন কণ্ঠশিল্পী কণা। দলবেঁধে অংশ নিয়েছেন রান্নাবিষয়ক একটি অনুষ্ঠানে। যেখানে তাদের কাজ হলো খাবার চেখে দেখা ও মন্তব্য করা! আসছে ঈদে রান্নাবিষয়ক অনুষ্ঠান ‘সেরা রাঁধুনী’র বিশেষ একটি পর্বে অংশ নিয়েছেন তারা। বুধবার (৭ এপ্রিল) এর শুটিং সম্পন্ন হয়েছে। পূর্ণিমার উপস্থাপনায় এই রিয়েলিটি শোতে সেরা রাঁধুনীরা প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। যেখানে তারকারা অতিথি হয়েছেন। ঈদের জন্য তৈরি এ অনুষ্ঠানটি মাছরাঙা টিভিতে প্রচার হবে বলে জানা গেছে। নাজমুল/এ মিজান/নূর/এম. জামান/৮ এপ্রিল #Citynewsdhaka #Online_news #Entertainment_News #Ferdows_ahmed #Saimon_sadik #Purnima #Mahiya_mahi #Nusraat_faria #Dilshad_nahar_kona