Logo
শিরোনাম :
উখিয়ায় বিলুপ্তপ্রায় বাজপাখি উদ্ধার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি কার্ড বাতিল করতে নির্বাচন কমিশন সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ থাইংখালী ব্লাড ডোনার’স ইউনিট-এর অ্যাডমিন আটকের ঘটনায় সংগঠনের বিবৃতি:- উখিয়ায় ১৪ এপিবিএনের সদর দপ্তর উদ্বোধনে অতিরিক্ত আইজিপি উখিয়ায় বালু উত্তোলনের সময় পাহাড়ের মাটি চাপা পড়ে যুবকের মৃত্যু উখিয়ায় তিন লাখ পিস ইয়াবাসহ আটক ২ রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র, ইয়াবা ও গুলি উদ্ধার এসআই লাভলীকে চাকরি থেকে অব্যাহতি উন্নয়নে পাল্টে গেছে উখিয়ার রাজাপালংয়ের প্রান্তিক জনপদ : সর্বত্র দৃশ্যমান উন্নয়ন প্রকল্প শোভা পাচ্ছে রোহিঙ্গা শিবির থেকে সাড়ে ৯০ হাজার ইয়াবা উদ্ধার: আটক ২
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

নাইক্ষ্যংছড়িতে ২১ আগষ্ট শহীদদের স্মরণে উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভা

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি / ১৬৯ বার
আপডেট সময় : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

 

২১ আগষ্ট ইতিহাসের ভয়াবহ গ্রেনেড হামলায় সকল শহীদদের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ আগষ্ট) নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা অাওয়ামী লীগ আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যন অধ্যাপক মো: শফিউল্লাহ।প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক শফিউল্লাহ বলেন, ‘আওয়ামী লীগকে নেতৃত্বশূণ্য করার উদ্দেশ্যে খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে ২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলা চালানো হয়।
হামলায় তাদের প্রধান লক্ষ্য ছিল জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করা। কিন্তু আল্লাহর অশেষ রহমতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রাণে বেঁচে যান। তার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের চূড়ায় অবস্থান করছে।
কিন্তু এখনো ১৫ ও ২১ আগষ্টের খুনিরা নানা ষড়যন্ত্র করে যাচ্ছে। আবারও তারা ক্ষমতায় এসে মানুষ হত্যার পরিকল্পনা করছে তারা। এ জন্য আওয়ামী পরিবারকে সজাগ থাকতে হবে।
বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। উপজেলা অাওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যন তসলিম ইকবাল চৌধুরী বক্তব্যে বলেন,আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করার উদ্দেশ্যে খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে ২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলা চালানো হয়। হামলায় তাদের প্রধান লক্ষ্য ছিল জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করা।কিন্তু মহান আল্লাহর অশেষ রহমতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রাণে বেঁচে যান। তার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের চূড়ায় অবস্থান করছে। তিনি অবিলম্বে গ্রেনেড হামলায় মামলায় রায় দ্রুত কার্যকর করে আসামীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।
উপজেলা ছাত্রলীগের সভাপতি বদুরুল্লাহ বিন্দুর
সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাইল করিমের
সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন,
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ইমরান, সদর ইউপি চেয়ারম্যন নুরুল অাবছার ইমন, সেচ্ছাসেবক লীগের সভাপতি অাব্দুল সক্তার,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন, জহির অাহমদ, মো: হোসেন, কলেজ ছাত্র লীগের সাবেক সভাপতি ইরফান মাহাবুব রায়হান সাধারণ সম্পাদক মুমিনুল অালম মুমু সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর