Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

চট্রগ্রামের ইয়াবাসহ আটক দুই

রিপোর্টার : / ৯১ বার
আপডেট সময় : বুধবার, ১৯ আগস্ট, ২০২০

নগরীর কোতোয়ালী ও খুলশী থানাধীন এলাকা থেকে তিন হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আজ মঙ্গলবারের (১৮ আগস্ট) এ ঘটনায় এক রোহিঙ্গাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের মরহুম নজির আহমদের ছেলে বশির আহমদ (২২) এবং গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন আবু বকর সিদ্দিকের ছেলে স্বপন মিয়া (২৪)। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো উপ অঞ্চলের উপ পরিচালক মো. রাশেদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, কোতোয়ালী থানাধীন বিআরটিসি মোড় এলাকার মো. জামালের চায়ের দোকানের সামনে থেকে আড়াই হাজার পিস ইয়াবাসহ বশির আহমদ নামের একজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কোতোয়ালী থানার পরিদর্শক মোজাম্মেল হক বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।

অন্যদিকে নগরীর দামপাড়ার জাকির হোসেন রোডের সামনে থেকে এক হাজার ৪৫০ পিস ইয়াবাসহ স্বপন মিয়া নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কোতোয়ালী থানার উপ-পরিদর্শক মো. লুৎফুর রহমান এ ঘটনায় বাদি হয়ে মামলা দায়ের করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর