Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়া উপজেলা আ’লীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালন

নিজস্ব প্রতিবেদকঃ / ১৮৪ বার
আপডেট সময় : শনিবার, ১৫ আগস্ট, ২০২০

কক্সবাজারের উখিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। শনিবার (১৫ আগস্ট) সকাল ৬ টার দিকে কোরআন তেলোয়াতের মাধ্যমে কালো বেইস ধারন করে দিনব্যাপী কর্মসূচির সূচনা হয়। যথাক্রমে পুষ্পমাল্য অর্পন, দোয়া মাহফিল ও গণভোজন করা হয়।

এ উপলক্ষে আজ শনিবার (১৫ আগস্ট) সকাল ১১ টার দিকে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

উখিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম সভাপতিত্ব অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কবি আদিল উদ্দিন চৌধুরী। প্রধান বক্তা ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

অন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আবুল মনসুর চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও হলদিয়া পালং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু, সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম, উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক সরওয়ার কামাল পাশা, উখিয়া ছাত্রলীগের সাধারন সম্পাদক ইব্রাহিম আজাদ ও ছাত্রলীগ নেতা জুলহাস উদ্দিন টিপু প্রমুখ।

এসময় প্রধান বক্তার বক্তব্যে জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, জাতির পিতা এ দেশকে স্বাধীন করেছেন। সারাটি জীবন যিনি অন্যায়ের প্রতিবাদ করেছেন, একটি স্বাধীন রাষ্ট্রের জন্য। নিজের পরিবার, নিজের ছেলে-মেয়ে, নিজের স্ত্রী কাউকে সময় দেননি। সেই জাতির পিতাকে আজকের এই দিনে নির্মমভাবে হত্যা করা হয়। তাই এই দিনে আসুন প্রতিজ্ঞা করি, বঙ্গবন্ধু যে আদর্শ নিয়ে দেশকে ভালোবেসে ছিলেন, আমরা যেন সেই আদর্শ নিয়ে দেশকে ভালোবাসি। আমরাও প্রতিজ্ঞা করি, এ দেশকে ভালোবেসে আমরা যেন সুন্দর একটি উখিয়া উপজেলা গড়তে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর