Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

বৃক্ষরোপণ সপ্তাহ উদ্বোধন করল নয়াবাজার আদর্শ ঐক্য পরিষদ

খবর বিজ্ঞপ্তি : / ১২৪ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

 

টেকনাফ উপজেলায় সু-প্রাচীন অরাজনৈতিক বহুমূখী ছাত্র সংগঠন ঐতিহ্যবাহী নয়াবাজার আদর্শ ঐক্য পরিষদের উদ্যোগে আজ বিকাল ৩ টায় নয়াবাজার প্রাথমিক বিদ্যালয়ের সেমিনার হলে ১ সপ্তাহ ব্যাপী বৃক্ষরোপণের শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবছার উদ্দিনের সঞ্চালনায় বৃক্ষরোপণ ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন উক্ত সংগঠনের  সভাপতি শাকের হোসাইন আব্দুল্লাহ। অনুষ্ঠানে  অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খারাংখালী এঞ্জেলস কেয়ার একাডেমীর  প্রধান শিক্ষক নুরুল আমীন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন মেধাবী ছাত্র ও নয়াবাজার ক্রীড়া পরিষদের সভাপতি লুৎফুর রহমান সিকদার, বাংলাদেশ যুবলীগ টেকনাফ উপজেলা শাখার  সহ সম্পাদক ও নয়াবাজার কমিউনিটি পুলিশিং কমিটির  সাধারণ সম্পাদক সৈয়দ হোছন জুয়েল, বাংলাদেশ জাতীয়তাবাদী যুব দল টেকনাফ উপজেলা শাখার  সম্পাদক রিফাত মোহাম্মদ জাকারিয়া, নয়াবাজারের  অরুণ শর্মা, প্রাথমিক বিদ্যালয়ের সম্মানিত সহকারী শিক্ষক আব্দুশ শাকুর এবং উক্ত সংগঠনের উপদেষ্টা ফোরামের সদস্য ও সাবেক সভাপতি কামরুল ইসলাম জুয়েল। সংগঠনের সদস্য হাফেজ আব্দুর রশিদের কণ্ঠে কুরআন তেলাওয়াতের মাধ্যমে আলোচনা সভা শুরু হয়ে উক্ত সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের  সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন এবং সংগঠনের সদস্য সভা থেকে বক্তব্য রাখেন সংগঠনের সদস্য শাহেরাজ মোহাম্মদ নিশান, সদস্য মোহাম্মদ ছিদ্দিক, শহিদুল ইসলাম সোহাগসহ প্রমুখ।

বৃক্ষরোপণ ও আলোচনা সভায় উপস্থিত বক্তরা উক্ত সংগঠনের বিভিন্ন কর্মসূচির ভূয়সী প্রশংসা করেন। যেকোন সময় সংগঠনের পাশে থাকার ঘোষণা দেন। সংগঠনের ভিশন আলোকিত নয়াবাজার গড়তে বিভিন্ন দিকনির্দেশনা মূলক পরামর্শ দিয়েছে বক্তরা। আলোচনায় সভায় উপস্থিত ছিলের সংগঠনের স উপদেষ্টা আব্দুল জলিল,  উপদেষ্টা সরওয়ার কামাল, সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাকের, অর্থ সম্পাদক লুৎফুর রহমান কাজল, দপ্তর সম্পাদক মোহাম্মদ আবু বক্কর, শিক্ষা ও ক্রীড়া সম্পাদক তারেক ইকবাল জিয়াসহ সংগঠনের  সদস্যগণ।

আলোচনা সভা শেষে নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের মাঠে অতিথিদের সাথে নিয়ে গাছ লাগিয়ে শুভ উদ্বোধন করা হয় “বৃক্ষরোপণ সপ্তাহ”।এসময়   উপস্থিত ছিলেন নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের  শিক্ষক জহিরুল হাসান চৌধুরী,  নয়াবাজার ক্রীড়া পরিষদের  সহ-সভাপতি আব্দুল গফুর রবিনসহ প্রমুখ।বৃক্ষরোপণ ও আলোচনা সভায় মোনাজাত পরিচালনা করেন  মাওলানা আব্দুশ শাকুর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর