Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

হাসি মুখ ফাউন্ডেশন এর ২য় বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন

শাহেদ হোছাইন মুবিন, উখিয়া। / ৩০৪ বার
আপডেট সময় : সোমবার, ১০ আগস্ট, ২০২০

কক্সবাজার জেলার অন্তর্গত উখিয়া উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন হাসি মুখ ফাউন্ডেশন এর ২য় বর্ষপূর্তি উদযাপন ও ঈদ পুণর্মিলনী সফল ভাবে সম্পন্ন হয়েছে। ১০ই আগস্ট ২০২০ ইং রোজ সোমবার সোনার পাড়া উচ্চ বিদ্যালয়ের সেমিনার কক্ষে এই আয়োজন করা হয়। সকাল ১০.০০টা বাজে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠান সূচনা করা হয়। তারপর অতিথি মহোদয় ও সংগঠনের দায়িত্বপ্রাপ্ত সদস্যরা মিলে কেক কাটেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উক্ত সংগঠনের সহ-প্রতিষ্ঠাতা ও সিনিয়র সহ-সভাপতি জাহেদুল আলম। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালিয়া পালং ইউনিয়নের ৩নং ওয়ার্ড  ইউ.পি সদস্য রফিক উল্লাহ্। উক্ত সংগঠনের উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও ক্রীড়াবিদ সানা উল্লাহ্, উখিয়া বিশ্ববিদ্যালয় কলেজ এর সমাজবিজ্ঞান বিভাগের  প্রভাষক আমানত উল্লাহ্ সাকিব,বিবিসি মিডিয়া এ্যাকশন কর্মী ও আইন বিষয়ক সম্পাদক বাংলাদেশ মানবাধিকার কমিশন উখিয়া শাখা  মো: ইমরান সোহেল,সোনার পাড়া দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মৌলানা ইসমাইল সাহেব,শিক্ষা ক্যাডার সুপারিশপ্রাপ্ত  জুয়েল মামুন, ব্যাংকার ও ব্যবসায়ী জিয়াউল হক জিয়া ও ছাত্রনেতা  আব্দুল্লাহ্ আল মামুন। অনুষ্ঠানে বক্তারা বলেন, “হাসি মুখ ফাউন্ডেশন এমন একটি সংগঠন যার হাত ধরে পুরো সমাজ নতুন রূপ পাবে”।
এ বিষয়ে প্রতিষ্ঠাতা ও সভাপতি মাহাবুব কাউসার বলেন, “আমরা একদল স্বপ্নবাজ তরুণ যারা নতুন একটি সমাজ বিনির্মাণের স্বপ্ন দেখি। আমরা মানবিক কাজের মাধ্যমে পুরো সমাজের চিত্র পাল্টে দিতে চাই”।সাধারণ সম্পাদক তানভীর আহমেদ বলেন, “মানবিক কাজের মধ্য দিয়েই আমরা এগিয়ে যাবো। আসুন মানবতার প্রেমে নিজেকে বিলিয়ে দিই এই স্লোগান বাস্তবায়ন করতে চাই”। অনুষ্ঠানে অন্যান্য বক্তারা হাসি মুখ ফাউন্ডেশন এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
অনুষ্ঠানে র‍্যাফেল ড্র এর পুরস্কার বিতরণ করা হয়। আনন্দময় এক পরিবেশে অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হওয়ায় উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মাহাবুব কাউসার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর