Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়ার সোনাইছড়ির ইয়াবা কারবারী মনজুর আলম এখনো অধরা

উখিয়া কন্ঠ রিপোট / ৩০৫ বার
আপডেট সময় : রবিবার, ৯ আগস্ট, ২০২০

কক্সবাজারের উখিয়ার উপকূলীয়  জালিয়াপালং ইউনিয়নের সোনাইছড়ি এলাকার  মনজুর আলম এখনো ধরাছোঁয়ার বাহিরে। তাঁর বিরুদ্ধে কক্সবাজার ও রামু থানায় একাধিক মাদকের  মামলা রয়েছে।  উখিয়ার উপকূলীয় এলাকায় মাদকের রমরমা বানিজ্য। সম্প্রতি আগামী ১৬ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত করার ঘোষনা দেন কক্সবাজার জেলা পুলিশ। উখিয়ার ইয়াবা কারবারীরা ঘরে ফিরতে শুরু করেছে।
সুত্রে জানা যায়, উখিয়ার উপকূলীয় জালিয়াপালং ইউনিয়নের পশ্চিম সোনাইছড়ি গ্রামের ধোয়ার ডেইল এলাকার মৃত ইসলাম মিয়ার ছেলে মনজুর আলম(৪০)। সে এলাকার একজন শীর্ষ ও তালিকাভূক্ত ইয়াবা কারবারী। তার বিরুদ্ধে রামু থানায় (জি.আর.নং- ২৭/২০১৮) ও কক্সবাজার সদর থানায় (জি.আর.নং- ২৬৭/২০১৯) পৃথক ২ টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা সহ এলাকায় মাদক সেবন করে বহু জনকে হামলা, হত্যাচেষ্টা ও অপহরণ করে মুক্তিপণ আদায় করার গুরুত্বর অভিযোগ রয়েছে। এ এলাকায় মঞ্জুর আলম ছাড়াও বহু মাদক কারবারি রয়েছে। যারা বিভিন্ন সময় বিভিন্ন অপরাধ সংঘটিত করেছে।
এলাকাবাসী  জানিয়েছেন, মাদক কারবারী মনজুর আলম ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করে কয়েক কোটি   ইনকাম করেন। এ টাকা দিয়ে একটি বাড়ী তৈরি করেন। নিজের ঘরের মধ্যেই পৃথক একটি ইয়াবা সেবনের  জন্য কক্ষ প্রস্তুত তৈরি করেছে। বিভিন্ন লোকজন নিয়ে দিনরাত ইয়াবা ট্যাবলেট সেবন করে আর এলাকায় নানা অপরাধ কর্মকান্ড করে বেড়ায়। এসব অপকর্মের কেউ প্রতিবাদ করলে তাদের উপর নেমে আসে নির্মম অত্যাচার ও মামলা-হামলা। সম্প্রতি তার আপন ভাতিজা-ভাগিনারা ইয়াবা সেবন ও ব্যবসা বন্ধের উদ্দ্যোগ নিয়ে বাধাঁ দিলে মাদক ব্যবসায়ী মনজুর আলম তাদেরও হামলা করে উল্টো উখিয়া থানায় মিথ্যা অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে অভিযুক্ত মন্জুর আলম মুঠোফোন রিসিভ না করার কারনে বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
এ ব্যাপারে উখিয়া থানার তদন্ত ওসি নুরুল ইসলাম  বলেন মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর