Logo
শিরোনাম :
উখিয়ায় বিলুপ্তপ্রায় বাজপাখি উদ্ধার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি কার্ড বাতিল করতে নির্বাচন কমিশন সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ থাইংখালী ব্লাড ডোনার’স ইউনিট-এর অ্যাডমিন আটকের ঘটনায় সংগঠনের বিবৃতি:- উখিয়ায় ১৪ এপিবিএনের সদর দপ্তর উদ্বোধনে অতিরিক্ত আইজিপি উখিয়ায় বালু উত্তোলনের সময় পাহাড়ের মাটি চাপা পড়ে যুবকের মৃত্যু উখিয়ায় তিন লাখ পিস ইয়াবাসহ আটক ২ রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র, ইয়াবা ও গুলি উদ্ধার এসআই লাভলীকে চাকরি থেকে অব্যাহতি উন্নয়নে পাল্টে গেছে উখিয়ার রাজাপালংয়ের প্রান্তিক জনপদ : সর্বত্র দৃশ্যমান উন্নয়ন প্রকল্প শোভা পাচ্ছে রোহিঙ্গা শিবির থেকে সাড়ে ৯০ হাজার ইয়াবা উদ্ধার: আটক ২
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

কক্সবাজারে র‌্যাবের অভিযানে ইয়াবা ও নগদ টাকা উদ্ধার :আটক -৩

খবর বিজ্ঞপ্তি : / ২৫০ বার
আপডেট সময় : শনিবার, ৮ আগস্ট, ২০২০

কক্সবাজার র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ টাকা নিয়ে রোহিঙ্গা এবং টেকনাফের এক ব্যক্তিসহ ৩জনকে আটক করেছে।

সুত্র জানায়, ৮ আগষ্ট দুপুর সাড়ে ১২টারদিকে র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদ পেয়ে রামু থানার হোপ হাসপাতালের সামনে পাঁকা সড়কে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে বালুখালী ১৭নং রোহিঙ্গা ক্যাম্পের খাইরুল আমিন মাঝির অধীনে ৬নং ব্লকের বাসিন্দা আলী হোছনের পুত্র হায়দর আলী (৪০), কক্সবাজার গোলদিঘীর পাড় এলাকার মৃত বাদল দাশের পুত্র সুমন দাশ (৪০) এবং টেকনাফ হাবিরছড়ার আব্দুল জলিলের পুত্র মোঃ হাসান (৩৪) কে একটি শপিং ব্যাগসহ আটক করে। পরে স্বাক্ষীদের উপস্থিতিতে ব্যাগটি তল্লাশী করে ২০হাজার ইয়াবা, নগদ টাকা ও ব্যবহৃত ৫টি মুঠোফোন পাওয়া যায়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদকসহ ধৃত মাদক পাচারকারীদের রামু থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর